অর্থনীতি

রিহ্যাব এর বার্ষিক সাধারণ সভা-২০২০ || আবাসন ব্যবসায়ীদের সার্বিক কল্যাণে কাজ করছি – আলমগীর শামসুল আলামিন কাজল রিহ্যাব প্রেসিডেন্ট

  বিশেষ সংবাদদাতা : ৩০ অক্টোবর ২০২৩ , ৫:০৯:৩৭ প্রিন্ট সংস্করণ

রিয়েল স্টেট এন্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) এর প্রেসিডেন্ট বিশিষ্ট ব্যবসায়ী ব্যক্তিত্ব আলমগীর শামসুল আলামিন (কাজল) বলেন- “দেশের জাতীয় প্রবৃদ্ধি ও অর্থনৈতিক অর্জনে আবাসন শিল্প গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশে ঐতিহাসিক উন্নয়ন বিপ্লব ঘটিয়ে বিশ্বের দরবারে বাংলাদেশকে অনেক উচ্চতায় নিয়ে গেছেন। আন্তর্জাতিক বিশ্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ অনন্য বিশ্বনেতার মর্যাদা পেয়েছে। পদ্ম সেতু, বঙ্গবন্ধু ট্যানেল, মেট্রোরেল এলিভেটেট এক্সপ্রেসসহ ঐতিহাসিক এই উন্নয়ন আমাদের জীবনে এক অনন্য দৃষ্টান্ত।” তিনি বলেন- “প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উন্নয়ন যাত্রার ফলে রিহ্যাব আজ সফলতার দ্বার প্রান্তে পৌছে গেছে।”
রিহ্যাব প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন (কাজল) আরো বলেন- “বিগত ১৫ বছরে রিহ্যাব তাদের সদস্যদের কল্যাণে ব্যাপক উন্নয়ন অব্যাহত রেখেছে। সরকারের সাথে দ্বি-পাক্ষিক আলোচনার মাধ্যমে ড্যাব সংশোধন করে সুউচ্চ ভবন নির্মাণে কাজ করছি।” তিনি বলেন- “আমরা রিহ্যাবের প্রতিটি সদস্যের ব্যক্তিগত ও ব্যবসায়িক সমস্যা সমাধানে কাজ করছি।

রিহ্যাব প্রতিজন সম্মানিত সদস্য আমাদের উন্নয়নের চালিকা শক্তি।” তিনি এ প্রসঙ্গে আরো বলেন- “ রিহ্যাব এর সার্বিক উন্নয়নে তথা রিহ্যাব এর সম্মানিত সদস্যদের সেবাধর্মী কাজে সিনিয়র সহ-সভাপতি-১ কামাল মাহমুদ ও সহ-সভাপতি (অর্থ) প্রকৌশলী মোঃ সোহেল রানা নিরলস ভাবে নিঃস্বার্থভাবে কাজ করছেন। এ জন্যে তাদের রিহ্যাব থেকে কোন সম্মানী দেয়া হয় না। তাদের এ নিঃস্বার্থ কাজের জন্যে অভিনন্দন জানাচ্ছি।”


পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে আয়োজিত এ সভার সভাপতিত্ব করেন রিহ্যাব প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন (কাজল)। এ সভায় ভয়াবহ মহামারী করোনা ভাইরাস এ আক্রান্ত হয়ে রিহ্যাব সদস্য যারা মৃত্যুবরণ করেছেন এবং যারা স্বাভাবিক মৃত্যু বরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করেন । এ সাধারণ সভায় বিগত দিনের সকল উন্নয়ন কার্যক্রম উপস্থিত সদস্যদের কণ্ঠভোটে সর্ব সম্মতিক্রমে অনুমোদিত ও গৃহীত হয়।


এ সাধারণ সভায় রিহ্যাব প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন কাজলের ঐতিহাসিক নেতৃত্বের প্রতি উপস্থিত সাধারণ সদস্যরা পূর্ণ আস্থা জ্ঞাপন করেন একই সাথে আগামীর নেতৃত্ব গ্রহণের আহবান জানান।

এ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রিহ্যাব এর ভাইস চেয়ারম্যান-১ কামাল মাহমুদ, ভাইস চেয়ারম্যান (অর্থ) প্রকৌশলী মো ঃ সোহেল রানা, সদস্য মো : আইউব আলী, সাব্বির হুসনাইন ও নাসির উদ্দিন।
সভার শেষে সভার সভাপতি আলমগীর শামসুল আলামিন কাজল সকলকে অভিনন্দন জানিয়ে রিহ্যাব সাধারণ সভা-২০২০ এর কার্যক্রম সমাপ্তি ঘোষণা করেন।

আরও খবর

Sponsered content

আরও খবর: অর্থনীতি

সিটির সঙ্গে একীভূত না করতে গভর্নরকে বেসিকের কর্মীদের স্মারকলিপি

ওসিডিএল এর নেতৃত্বে- নিরাপদ ও লাভজনক আবাসনের প্রতিশ্রুতি নিয়ে আমিন সিটি পূর্বাচলের পথচলা শুরু হয়েছে

রমজানে দ্রব্যমূল্য নিয়ে খেললে সরাসরি কারাগারে পাঠানো হবে: গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী

স্থানীয় সরকার বিভাগের সচিব এর দৃষ্টি আকর্ষণ : চট্টগ্রাম বিভাগের গুরুত্বপূর্ণ উপজেলা ও ইউনিয়ন সড়ক প্রশস্তকরণ ও শক্তিশালীকরণ প্রকল্পের প্রকল্প পরিচালক-এর নাম প্রস্তাবে ব্যাপক অনিয়ম

এশিয়ান ক্যান্সার ইনস্টিটিউট বিডি প্রাইভেট লিমিটেড এবার কাজ করছেন মরণব্যাধি ক্যান্সার চিকিৎসা নিয়ে

রিহ্যাব এর বার্ষিক সাধারণ সভা-২০২০ || আবাসন ব্যবসায়ীদের সার্বিক কল্যাণে কাজ করছি – আলমগীর শামসুল আলামিন কাজল রিহ্যাব প্রেসিডেন্ট