বিনোদন

বিচ্ছেদের চার বছর পর নতুন সম্পর্কে তিয়াসা

  বিনোদন প্রতিবেদক : ১৬ আগস্ট ২০২৩ , ১০:১৮:৩৬ প্রিন্ট সংস্করণ

তিন দিন আগে থেকেই জন্মদিন উদযাপন শুরু করেছেন ‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালের ইন্দিরা ওরফে তিয়াসা লেপচার। প্রতিবছর সিরিয়ালের সহ-অভিনেতা, কাছের বন্ধু এবং ভক্তদের সঙ্গে জন্মদিনটা উদ্‌যাপন করলেও এ বছর যুক্ত হয়েছে নতুন সদস্য। এমন আভাসই পাওয়া যাচ্ছে এই অভিনেত্রীর কথায়।

তিয়াসা জানান, জন্মদিন উদ্‌যাপন করেই ক্লান্ত হয়ে পড়েছেন তিনি। রবিবার থেকে শুরু হয়েছে হুল্লোড়। রবিবার দিনটা শুধুই কাটিয়েছেন তাঁর ‘বাংলা মিডিয়াম’ এবং ‘কৃষ্ণকলি’র টিমের সঙ্গে। খাওয়াদাওয়া আর সঙ্গে জমিয়ে নাচ। ১৫ আগস্ট সকালটা ভক্তদের জন্য বরাদ্দ ছিল।

আর রাতে ঘনিষ্ঠ বন্ধু এবং বিশেষ মানুষের সঙ্গে কেক কেটে নতুন বছরে পা দিলেন  তিয়াসা। তিয়াসা বলেন, ‘খুব মজা করেছি তিন দিন ধরে। তবে এ দিনটা কাটাব পরিবারের সঙ্গেই। মা পায়েস রান্না করবে জানি।
বাকি কী কী রান্না হচ্ছে এখনই বলতে পারব না। পার্টি করে ভোর ৫টায় ঘুমিয়েছি। তাই আর কী কী হবে সবটাই বুঝতে পারব ঘর থেকে বেরোনোর পর।’ চার বছর হয়ে গেছে স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়েছে এই অভিনেত্রীর। এরপর অনেকবার তার প্রেমের গুঞ্জন শোনা গেলেও সব কিছুতেই ‘না’ বলে এসেছেন তিনি। জন্মদিনের দিন অবশেষে প্রেমের কথা স্বীকার করলেন তিয়াসা। তিনি বলেন, ‘হ্যাঁ, প্রেম করছি। জন্মদিনের জন্য বিশেষ জামা কিনে দিয়েছে সে। এখনই নাম বলতে চাই না। একসঙ্গে ভালো আছি। বাকিটা ক্রমশ প্রকাশ্য।’  বর্তমানে তিনি নীল ভট্টাচার্যের সঙ্গে জুটি বেঁধেছেন ‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালে।

আরও খবর

Sponsered content