অন্যান্য

পল্লবী ফায়ার স্টেশনের শুভ উদ্বোধন করলেন -সেনা প্রধান

  অনলাইন ডেস্ক ৬ মার্চ ২০২৩ , ১:৪৭:৪০ প্রিন্ট সংস্করণ

নবনির্মিত পল্লবী ফায়ার স্টেশন-এর শুভ উদ্বোধন করেছেন বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

সোমবার (৬ মার্চ) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঢাকার মিরপুর ডিওএইচএস-এ নবনির্মিত এই ফায়ার স্টেশনটির শুভ উদ্বোধন করেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব মো. আবদুল্লাহ আল মাসুদ চৌধুরী। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন।

সকাল ৯টায় অনুষ্ঠানের প্রধান অতিথি সেনাবাহিনী প্রধান পল্লবী ফায়ার স্টেশন আঙিনায় এসে পৌঁছালে সুরক্ষা সেবা বিভাগের সচিব ও অধিদপ্তরের মহাপরিচালক প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন। এসময় প্রধান অতিথিকে নিয়ে অভিবাদন মঞ্চ আরোহন করেন।

এ সময় সহকারী পরিচালক আনোয়ারুল হকের নেতৃত্বে একদল চৌকস অগ্নিসেনা সেনাবাহিনী প্রধানকে গার্ড অব অনার প্রদান করেন। অভিবাদন গ্রহণ করার পর সেনাবাহিনী প্রধান নবনির্মিত পল্লবী ফায়ার স্টেশনের শুভ উদ্বোধন ফলক উন্মোচন করেন। এরপর প্রধান অতিথি স্টেশন প্রাঙ্গণে একটি আমরুপালির বৃক্ষ রোপণ করেন। পরে তিনি পল্লবী ফায়ার স্টেশন-এর শুভ উদ্বোধন বেলুন উড়ান।

উদ্বোধন অনুষ্ঠানের সময়, দেশ ও জাতির কল্যাণ কামনায় দোয়া পরিচালনা করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি সেনাবাহিনী প্রধান এরপর শুভ উদ্বোধন কেক কাটেন ও গণমাধ্যমকর্মীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য দেন।

সেনাবাহিনীর প্রধান হিসেবে তিনি একটি ফায়ার স্টেশন উদ্বোধন করতে পেরে সন্তোষ প্রকাশ করেন এবং ফায়ার সার্ভিসের মহাপরিচালকসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

এ সময় অধিদপ্তরের মহাপরিচালক জানান, এটিই বাংলাদেশ সোনাহিনীর কোনো সেনাপ্রধানের ১ম ফায়ার স্টেশন উদ্বোধন। এরপর অনুষ্ঠানের প্রধান অতিথি পল্লবী ফায়ার স্টেশনের শুভ উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত চা-চক্রে অংশগ্রহণ করেন। সবশেষ তিনি কর্মকর্তাদের সঙ্গে ফটোসেশনে অংশগ্রহণ করেন।

আরও খবর

Sponsered content