অন্যান্য

মহাত্মা গান্ধী আন্তর্জাতিক শান্তি পুরস্কার পেলেন আজিজুল ইসলাম (সিআইপি)

  অনলাইন ডেস্ক ২৮ ফেব্রুয়ারি ২০২৩ , ১২:২৪:৪৬ প্রিন্ট সংস্করণ

ইন্ডিয়া-বাংলাদেশ কালচারাল কাউন্সিল ও আমার আশা ফাউন্ডেশন আয়োজিত ভারত-বাংলাদেশ মৈত্রী উৎসব-২০২৩ অনুষ্ঠানে মহাত্মা গান্ধী আন্তর্জাতিক শান্তি পুরস্কার পেলেন বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজসেবক ও আলিফ গ্রুপের সম্মানিত চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক জনাব আজিজুল ইসলাম (সিআইপি)।
গত ২৪ ফেব্রুয়ারি ভারতের পশ্চিমবঙ্গের বারাসাত রবীন্দ্রভবনে ইন্ডিয়া-বাংলাদেশ কালচারাল কাউন্সিল ও আমার আশা ফাউন্ডেশন এর যৌথ উদ্যেগে আয়োজিত ভারত-বাংলাদেশ মৈত্রী উৎসবে বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য দুই বাংলার গুণীজনদের সংর্বধনা দেওয়া হয়। অনুষ্ঠানে বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজসেবক ও আলিফ গ্রুপের সম্মানিত চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক জনাব আজিজুল ইসলাম (সিআইপি)‘র হাতে মহাত্মা গান্ধী আন্তর্জাতিক শান্তি পুরস্কার তুলে দেন পশ্চিমবঙ্গের সংসদ সদস্য ও দৈনিক কলম পত্রিকার সম্পাদক আহমেদ হাসান ইমরান ।
ভারত-বাংলাদেশ মৈত্রী উৎসব-২০২৩ অনুষ্ঠানের শুরুতে দুই দেশের জাতীয় সংগীত পরিবেশন করা হয়। ইন্ডিয়া-বাংলাদেশ কালচারাল কাউন্সিলের নির্বাহী সভাপতি বাচিক শিল্পী শুভদীপ চক্রবর্তী‘র সভাপতিত্বে আরোও উপস্থিত ছিলেন জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মো. মন্জুর হোসেন ঈসা, কবি শাহ আলম চন্নু, শেরে বাংলা একে ফজলুল হক গবেষণা পরিষদের মহাসচিব আর কে রিপন ও আমার আশা ফাউন্ডেশন এর চেয়ারম্যান মোশাররফ সহ দুই বাংলার বিশিষ্ট ব্যক্তিবর্গ ও শিল্পীবৃন্দ। শেষ পর্বে দুই বাংলার শিল্পীদের সমন্বয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে ভারত-বাংলাদেশ মৈত্রী উৎসব সমাপ্তি হয়।

আরও খবর

Sponsered content