সারাদেশ

শ্যামনগর শিশু সাহিত্য গবেষণা পরিষদের কমিটি গঠন

  শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি : ৩১ অক্টোবর ২০২২ , ৩:২৮:৪৮ প্রিন্ট সংস্করণ

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার নূরনগর শিশু সাহিত্য গবেষণা পরিষদের কমিটি গঠন করা হয়েছে। ববিবার (৩০ অক্টোবর) বিকাল সাড়ে ৪টায় নূরনগর শিশু সাহিত্য গবেষণা পরিষদের অস্থায়ী কার্যালয়ে নতুন কমিটি গঠন সংক্রান্ত বিষয়ে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সকলের সম্মতি ক্রমে প্রধান শিক্ষক আলহাজ্ব মোঃ শামীম আহমেদ, অধ্যক্ষ ডাঃ এম এ জাফর সিদ্দিকী, প্রাক্তন প্রধান শিক্ষিকা মিসেস রাহিলা আহমেদ, মোঃ মুনির আহমেদ ও এ্যাডঃ মোঃ শফিকুল ইসলামকে উপদেষ্টা করা হয়।

এছাড়া ডাঃ মাওঃ মাহমুদুল হাসান ইসরাফিলকে সভাপতি এবং সাংবাদিক এস এম জাকির হোসেনকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি ডাঃ মাওঃ আব্দুল হান্নান ও মুফতি ফজলুল করিম, সহ-সাধারণ সম্পাদক মোঃ হাবিবুল্লা মেজবা, কোষাধক্ষ্য হাফেজ মোঃ আবু দাউদ, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মোঃ আনোয়ারুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক জিএম শাহনেওয়াজ, সাহিত্য সম্পাদক কবি গোবিন্দপ্রসাদ মন্ডল, দপ্তর সম্পাদক মোঃ খায়রুল ইসলাম, প্রচার সম্পাদক মোঃ রুস্তম আলী, সদস্য আলহাজ্ব মোঃ রেজাউল করিম, মোঃ সালাউদ্দিন লিটন, মোছাঃ সুমাইয়া খাতুন, রফিকুল ইসলাম।

উল্লেখ্য, অত্র পরিষদটি প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে অত্র এলাকার গরিব, দুখী, অসহায়, মানুষদের সেবায় এগিয়ে এসেছে, শীতকালে শীতার্তদের মাঝে শীতবস্তরে বিতরণ, পবিত্র রমজান মাসে ইফতার সামগ্রী বিতরণ, বৃক্ষরোপণ কর্মসূচি, এলাকার শিক্ষার্থীদের শিক্ষার মান উন্নয়নে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন সহ বিভিন্ন সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।

আরও খবর

৩৩তম নিউইয়র্ক আন্তর্জাতিক বাংলা বইমেলায় বিশেষ অতিথি বক্তা হিসেবে আমন্ত্রিত হয়েছেন ড. মিল্টন বিশ্বাস

শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক পরিচালিত জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ ইং উপলক্ষে জেলার “শ্রেষ্ঠ প্রতিষ্ঠান” নির্বাচিত || ফরিদপুরের ভাংগা’র ইকামাতে দ্বীন মডেল কামিল মাদ্রাসা

ফরিদপুরে কমিউটার ট্রেন এর যাত্রা বিরতি || ড. যশোদা জীবন দেবনাথের আবেদন মঞ্জুরের আশ্বাস দিলেন রেলমন্ত্রী মোঃ জিল্লুল হাকিম এমপি

সিটির সঙ্গে একীভূত না করতে গভর্নরকে বেসিকের কর্মীদের স্মারকলিপি

ঘটনাস্থল: ঢাকার উত্তরখান ॥॥ সন্ত্রাসী মোঃ আশিক মিয়ার নেতৃত্বে একদল সন্ত্রাসী নিরীহ মোঃ নুরুল হকের প্রায় ১৩০০ অযুতাংশ জমি অবৈধ দখলে রেখেছে ॥॥ প্রাণের ভয়ে আদালতে যেতে পারছেন না তিনি

শীর্ষ সন্ত্রাসী মোঃ সোহেল রেজার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশ

Sponsered content