অন্যান্য

বিশ্বে সবচেয়ে বেশি আয় করা ক্রীড়াবিদ মেসি

  স্পোর্টস ডেস্ক  ৩০ ডিসেম্বর ২০২২ , ১১:১২:০১ প্রিন্ট সংস্করণ

আর মাত্র একদিন পরই শেষ হচ্ছে ২০২২ সাল। শেষ হতে যাওয়া এ বছরে সবচেয়ে বেশি আয় করা খেলোয়াড়দের তালিকা প্রকাশ করেছে ফোর্বস; যেখানে তালিকার শীর্ষে রয়েছেন আর্জেন্টিনার লিওনেল মেসি। সেরা দশে মেসি থাকলেও জায়গা হয়নি কিলিয়ান এমবাপ্পের। ফোর্বসের প্রতিবেদন অনুযায়ী, বিশ্বকাপজয়ী ফুটবলার মেসি এ বছর আয় করেছেন ১৩ কোটি ডলার, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৩০০ কোটি টাকা। মেসির পরই তালিকার দুইয়ে রয়েছেন বাস্কেটবল তারকা লেব্রন জেমস। তিনি এ বছর আয় করেন ১২ কোটি ১২ লাখ ডলার।
তালিকার তিন ও চার নম্বরে রয়েছেন দুই ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও নেইমার। তিনে থাকা রোনালদো এ বছর আয় করেন ১১ কোটি ৫০ লাখ ডলার আর চারে থাকা মেসির ক্লাব সতীর্থ ও ব্রাজিলের সুপারস্টার নেইমারের আয় সাড়ে ৯ কোটি ডলার। ৯ কোটি ২৮ লাখ ডলার আয় করে তালিকার পাঁচ নম্বরে আছেন বাস্কেটবল খেলোয়াড় স্টেফ কারি। সেরা দশের বাকি স্থানগুলোতে রয়েছেন- কেভিন ডুরান্ট (বাস্কেটবল), রজার ফেদেরার (টেনিস), কানেলো আলভারেস (বক্সিং), টম ব্রেডি (আমেরিকান ফুটবল), ইয়ানিস আন্টেটুকুম্পো (বাস্কেটবল)।

আরও খবর

Sponsered content

মহামন্দা-দুর্ভিক্ষ: বিশ্বব্যাংকের ১৭০ বিলিয়ন ডলারের তহবিল ঘোষণা

সিলেট শাহজালাল ট্যুরিস্টস সোসাইটির ৭ম প্রতিষ্ঠা বার্ষিকি ও আলোচনা সভা অনুষ্ঠিত

শীর্ষ সন্ত্রাসী মোঃ সোহেল রেজার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশ

কিশোরগঞ্জে জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ এঁর সাথে “দৈনিক সমাজ সংবাদ” পত্রিকার পক্ষ হতে সৌজন্য সাক্ষাৎ।

প্রতি মাসেই বিদ্যুতের দাম সমন্বয় হবে: প্রতিমন্ত্রী

স্থানীয় সরকার সচিব- এর দৃষ্টি আকর্ষন-২ || চট্টগ্রাম বিভাগের গুরুত্বপূর্ণ উপজেলা ও ইউনিয়ন সড়ক প্রশস্তকরণ ও শক্তিশালী করণ প্রকল্পে- সরকারী নীতিমালা মেনে অপেক্ষাকৃত-জ্যেষ্ঠ- প্রকল্প পরিচালক নিয়োগ করা হবে কি?