সারাদেশ

সিলেট শাহজালাল ট্যুরিস্টস সোসাইটির ৭ম প্রতিষ্ঠা বার্ষিকি ও আলোচনা সভা অনুষ্ঠিত

  আবুল কাশেম রুমন,সিলেট ৭ মার্চ ২০২৩ , ৫:০৬:৪৪ প্রিন্ট সংস্করণ

সিলেট শাহজালাল ট্যুরিস্টস্ সোসাইটির ৭ম প্রতিষ্ঠা বাষির্কী ও ৮ম বর্ষে পর্দাপন উপলক্ষে প্রতিষ্ঠা বার্ষিকী নগরীর একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকি পালিত হয়েছে।
এসময় কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকি মন মুগ্ধ করেন প্রধান অতিথি সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকতা (যুগ্ম সচিব) মো. বদরুল হক। তাছাড়া ৮ম বর্ষে পর্দাপন উপলক্ষে এক আলোচনা সভা ও নৈশ ভোজের আয়োজন করা হয়।
উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন শাহজালাল ট্যুরিস্টস সোসাইটির সভাপতি মো. আব্দুল ওদুদ সভা পরিচালনা করেন শাহজালাল ট্যুরিস্টস সোসাইটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক লাকি আহমদ।
এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংক সিলেট এর যুগ্ম পরিচালক ও শাহজালাল ট্যুরিস্টস্ সোসাইটির উপদেষ্টা মো. সাজাদ্দুর রহমান, অগ্রণী ব্যাংক লি. এর সাবেক ডিজিএম ও শাহজালাল ট্যুরিস্টস্ সোসাইটির উপদেষ্টা মো. আজিজুল হক, ডিআইজি অফিস সিলেটের ইনর্চাজ মো. আব্দুন নূর, শাহজালাল ট্যুরিস্টস্ সোসাইটির উপদেষ্টা ও সিলেট সিটি কর্পোরেশনের চীফ এসেসর চন্দন দাস, বাংলাদেশ পর্যটন কর্পোরেশন পর্যটন হোটেল সিলেট এর ইউনিট ম্যানেজার মোতাহারুল ইসলাম, ট্যুরিস্ট পুলিশ সিলেট জোন এর ইন্সপেক্টর মো. নজরুল ইসলাম।
প্রধান অতিথির বক্তব্যে সিলেট সিটি কর্পোরেশন এর প্রধান নিবাহী কর্মকর্তা মো. বদরুল হক বলেন, পর্যটন একটি শিল্প এবং এই শিল্পের উন্নয়নে শাহজালাল ট্যুরিস্টস সোসাইটি যে উদ্যোগ গ্রহণ করেছে তা অবশ্যই প্রশংসার দাবিদার। সিলেট একটি পর্যটন নগরী এবং এই নগরীর পর্যটনের উন্নয়নে সরকার বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে, যার সুফল সারাদেশের পর্যটকরা পাচ্ছে। তিনি আশাবাদ ব্যক্ত করেন শাহজালাল ট্যুরিস্টস সোসাইটি সরকারের পাশাপাশি ট্যুরিজমের উন্নয়নে বিরাট ভূমিকা রাখবে।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন হতে তেলাওয়াত করেন ক্বারী আব্দুস সালাম আরিফ। স্বাগত বক্তব্য রাখেন, শাহজালাল ট্যুরিস্টস সোসাইটির সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম।
আরো বক্তব্য রাখেন, তাজপুর ডিগ্রী কলেজের অধ্যাপক মো. খছরুজ্জামান, নেহারিপাড়া জামে মসজিদের ইমাম ও খতিব কামরান হোসাইন, সিলেট ট্যুরিস্ট ক্লাবের সাধারণ সম্পাদক শাহীন আহমদ, ডাচ বাংলা ব্যাংক লামাবাজার শাখার ম্যানেজার মো. আজিজুর রহমান প্রমুখ।

আরও খবর

Sponsered content

আরও খবর: সারাদেশ

৩৩তম নিউইয়র্ক আন্তর্জাতিক বাংলা বইমেলায় বিশেষ অতিথি বক্তা হিসেবে আমন্ত্রিত হয়েছেন ড. মিল্টন বিশ্বাস

শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক পরিচালিত জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ ইং উপলক্ষে জেলার “শ্রেষ্ঠ প্রতিষ্ঠান” নির্বাচিত || ফরিদপুরের ভাংগা’র ইকামাতে দ্বীন মডেল কামিল মাদ্রাসা

ফরিদপুরে কমিউটার ট্রেন এর যাত্রা বিরতি || ড. যশোদা জীবন দেবনাথের আবেদন মঞ্জুরের আশ্বাস দিলেন রেলমন্ত্রী মোঃ জিল্লুল হাকিম এমপি

সিটির সঙ্গে একীভূত না করতে গভর্নরকে বেসিকের কর্মীদের স্মারকলিপি

ঘটনাস্থল: ঢাকার উত্তরখান ॥॥ সন্ত্রাসী মোঃ আশিক মিয়ার নেতৃত্বে একদল সন্ত্রাসী নিরীহ মোঃ নুরুল হকের প্রায় ১৩০০ অযুতাংশ জমি অবৈধ দখলে রেখেছে ॥॥ প্রাণের ভয়ে আদালতে যেতে পারছেন না তিনি

শীর্ষ সন্ত্রাসী মোঃ সোহেল রেজার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশ