সারাদেশ

মা-বাবাকে মারধরের পর ঘরে আগুন দিয়ে হত্যার চেষ্টা

  রাজবাড়ী প্রতিনিধি : ২৩ জানুয়ারি ২০২৪ , ৯:২৭:২৫ প্রিন্ট সংস্করণ

বেঁচে থাকার জন্য ভরণ-পোষণ চাওয়া মা-বাবাকে মারধরের পর ঘরে আগুন দিয়ে পুড়িয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের খোশবাড়ী গ্রামে। এ ঘটনায় এলাকাবাসীর সহযোগিতায় পুলিশ ওই ছেলেকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে। এ ঘটনায় মা বাদী হয়ে ছেলের বিরুদ্ধে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার বাদী মা শুকজান বেগম জানান, রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের খোশবাড়ী গ্রামের বাসিন্দা তার স্বামী সূর্য মন্ডল আর্থিকভাবে অসচ্ছল। যে কারণে বড় ছেলে শুভ মন্ডলের (২৩) কাছ থেকে আর্থিক সহযোগিতা নিয়ে কোনো রকমে তারা সংসার চালিয়ে আসছিলেন। দুই বছর আগে শুভ মন্ডলের বিয়ে দেওয়া হয়। বিয়ের পর থেকে শুভ মন্ডল তাদের আর্থিক ভরণ-পোষণ দিতে অস্বীকৃতি জানান।

ভরণ-পোষণের টাকা চাইলেই অকথ্য ভাষায় গালাগালের পাশাপাশি একাধিকবার মারধর ও ঘরবাড়ি ভাঙচুর করেন। তবে শুভ মন্ডল তাদের আদরের সন্তান হওয়ায় তারা কারো কাছে কোনো অভিযোগ করেননি।তিনি আরো জানান, গত রবিবার সন্ধ্যায় তার স্বামী শুভ মন্ডলের কাছে পুনরায় ভরণ-পোষণ চান। এতে শুভ ক্ষিপ্ত হন এবং মা-বাবা দুজনকেই এলোপাতাড়ি মারধর করেন।

একপর্যায়ে তারা নিজেদের ঘরে ঢুকে যান। ওই সময় শুভ ঘরে আগুন ধরিয়ে তাদের হত্যার চেষ্টা করেন। তারা কোনো রকমে ঘর থেকে বের হতে পারলেও চোখের সামনে পুরো বসতঘর ভস্মীভূত হয়। স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করেও ব্যর্থ হয়। ঘর পুড়ে তাদের উল্টো আরো দুই লক্ষাধিক টাকার সম্পদ হানি হয়।
মামলার তদন্ত কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই লিয়াকত আলী জানান, এ ঘটনায় শুভ মন্ডলের মা বাদী হয়ে রাজবাড়ী থানায় মামলা দায়ের করেছেন। মামলার প্রেক্ষিতে মঙ্গলবার শুভকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

আরও খবর

Sponsered content

আরও খবর: সারাদেশ

৩৩তম নিউইয়র্ক আন্তর্জাতিক বাংলা বইমেলায় বিশেষ অতিথি বক্তা হিসেবে আমন্ত্রিত হয়েছেন ড. মিল্টন বিশ্বাস

শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক পরিচালিত জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ ইং উপলক্ষে জেলার “শ্রেষ্ঠ প্রতিষ্ঠান” নির্বাচিত || ফরিদপুরের ভাংগা’র ইকামাতে দ্বীন মডেল কামিল মাদ্রাসা

ফরিদপুরে কমিউটার ট্রেন এর যাত্রা বিরতি || ড. যশোদা জীবন দেবনাথের আবেদন মঞ্জুরের আশ্বাস দিলেন রেলমন্ত্রী মোঃ জিল্লুল হাকিম এমপি

সিটির সঙ্গে একীভূত না করতে গভর্নরকে বেসিকের কর্মীদের স্মারকলিপি

ঘটনাস্থল: ঢাকার উত্তরখান ॥॥ সন্ত্রাসী মোঃ আশিক মিয়ার নেতৃত্বে একদল সন্ত্রাসী নিরীহ মোঃ নুরুল হকের প্রায় ১৩০০ অযুতাংশ জমি অবৈধ দখলে রেখেছে ॥॥ প্রাণের ভয়ে আদালতে যেতে পারছেন না তিনি

শীর্ষ সন্ত্রাসী মোঃ সোহেল রেজার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশ