সারাদেশ

নীলফামারীতে নিখোঁজের একদিন পর শিশু শাহরিয়ার শিহাবের গলাকাটা মরদেহ উদ্ধার

  নুরল আমিন নীলফামারী জেলা প্রতিনিধিঃ ৬ মার্চ ২০২৩ , ৫:১২:২৪ প্রিন্ট সংস্করণ

নীলফামারী সদরের ইটাখোলা ইউনিয়নের তেলিপাড়া এলাকায় নিখোঁজের একদিন পর শিশু শাহরিয়ার শিহাবের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
রোববার (৫ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে জেলা সদরের বাইপাস সড়কের সরকারের মোড় এলাকার একটি ধানখেত ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।
এর আগেরদিন শনিবার (৪ মার্চ) সন্ধ্যায় ধানখেতের সেচ পাম্পের ঘরে বাল্ব জ্বালাতে গিয়ে নিখোঁজ হয় শিহাব। পরে আত্মীয়-স্বজনের বাড়িতে অনেক খোঁজাখুঁজির পর সন্ধান না পাওয়া পরেরদিন রবিবার সকালে সদর থানায় নিখোঁজের একটি সাধারণ ডায়েরি করেন শিশুটির বাবা এরশাদুল। শিহাব নীলফামারী ক্যাডেট একাডেমির পঞ্চম শ্রেণির ছাত্র।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার রাত সাড়ে ৯টার দিকে স্থানীয় টিভি মেকানিক হোসেন আলী তাঁর জমিতে পানি দেওয়ার সময় মরদেহ দেখতে পেয়ে চিৎকার শুরু করেন। পরে শিহাবের চাচা গিয়ে গলাকাটা মরদেহটি টেনে তুলে ধানক্ষেতে। স্থানীয়রা তাৎক্ষনিক পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে রাত ১১ টায় শিহাবের মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।
এঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে পুলিশ। শাহরিয়ার শিহাব তেলিপাড়া এলাকার এরশাদ আলীর ছেলে। সে নীলফামারী ক্যাডেট একাডেমীর ৫ম শ্রেণীর শিক্ষার্থী। শনিবার সন্ধ্যায় দাদার সাথে বাজারে গিয়ে নাস্তা শেষে বাড়িতে ফিরে শিহাব। পরে বাড়ির পাশে বৈদ্যুতিক সেচ পাম্পের ঘরে আলো জ্বালাতে গিয়ে নিখোঁজ হয় সে। পরে শত খোজাখুজির পরে দেখা মেলেনি শিহাবের। এঘটানায় শিহাবের বাবা সন্তান নিখোঁজের একটি ডায়রিও করেছিলেন সদর থানায়। বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মুক্তারুল আলম। তিনি বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে মরদেহটি উদ্ধার করে। শিশুটির গলা কাটা রয়েছে। ধারণা করা হচ্ছে ধারালো অস্ত্র দিয়ে গলায় আঘাত করা হয়েছে।

আরও খবর

৩৩তম নিউইয়র্ক আন্তর্জাতিক বাংলা বইমেলায় বিশেষ অতিথি বক্তা হিসেবে আমন্ত্রিত হয়েছেন ড. মিল্টন বিশ্বাস

শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক পরিচালিত জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ ইং উপলক্ষে জেলার “শ্রেষ্ঠ প্রতিষ্ঠান” নির্বাচিত || ফরিদপুরের ভাংগা’র ইকামাতে দ্বীন মডেল কামিল মাদ্রাসা

ফরিদপুরে কমিউটার ট্রেন এর যাত্রা বিরতি || ড. যশোদা জীবন দেবনাথের আবেদন মঞ্জুরের আশ্বাস দিলেন রেলমন্ত্রী মোঃ জিল্লুল হাকিম এমপি

সিটির সঙ্গে একীভূত না করতে গভর্নরকে বেসিকের কর্মীদের স্মারকলিপি

ঘটনাস্থল: ঢাকার উত্তরখান ॥॥ সন্ত্রাসী মোঃ আশিক মিয়ার নেতৃত্বে একদল সন্ত্রাসী নিরীহ মোঃ নুরুল হকের প্রায় ১৩০০ অযুতাংশ জমি অবৈধ দখলে রেখেছে ॥॥ প্রাণের ভয়ে আদালতে যেতে পারছেন না তিনি

শীর্ষ সন্ত্রাসী মোঃ সোহেল রেজার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশ

Sponsered content