সারাদেশ

সবার শান্তিপূর্ণ সহাবস্থান নিশ্চিত করেছে বাংলাদেশ আওয়ামী লীগ-নানক

  অনলাইন ডেস্ক ২০ জুন ২০২৩ , ১১:১৫:২০ প্রিন্ট সংস্করণ

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক সিলেটের ইসকন মন্দির পরিদর্শন ও সনাতন ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব রথযাত্রার উদ্বোধন করেছেন।
আজ মঙ্গলবার (২০জুন) বিকেল ৫টার দিকে তিনি নগরীর ভাতালিয়াস্ত ওসমানী মেডিক্যাল রোড সংলগ্ন যুগলটিলার ইসকন মন্দিরে পৌঁছান। তাকে স্বাগত জানান সিলেটের ইসকন কর্তৃপক্ষ।
সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব শ্রীশ্রী জনগন্নাথ দেবের রথযাত্রা উদ্বোধন করে ইসকন মন্দির পরিদর্শন করেন জাহাঙ্গীর কবির নানক। তিনি মন্দিরটি ঘুরে দেখেন এবং ইসকন কর্তৃপক্ষ ও ভক্তবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
এসময় নানক বলেন, আওয়ামী লীগ একটি অসাম্প্রদায়িক রাজনৈতিক দল। এ দলটি যখনই বাংলাদেশের ক্ষমতায় এসেছে তখনই দেশে সব ধর্মের মানুষের শান্তিপূর্ণ সহাবস্থান নিশ্চিত করেছে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার বিষয়টি সবসময় সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিবেচনা করে।
তিনি ইসকন কর্তৃপক্ষকে শুভেচ্ছা জানিয়ে বলেন, ধর্মপ্রাণ সনাতন ধর্মাবলম্বীদের যেকোন সমস্যা সমাধানে সরকার আন্তরিক। আমরা ধর্ম নিয়ে রাজনীতি করিনা। বাংলাদেশের মানুষও তা পছন্দ করেনা।
তিনি আরও বলেন, আপনারা শান্তির লক্ষ্যে এবং অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার সাথে সবসময় ছিলেন, ভবিষ্যতেও থাকবেন বলেই আমাদের প্রত্যাশা।
এসময় তার সাথে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

আরও খবর: সারাদেশ

৩৩তম নিউইয়র্ক আন্তর্জাতিক বাংলা বইমেলায় বিশেষ অতিথি বক্তা হিসেবে আমন্ত্রিত হয়েছেন ড. মিল্টন বিশ্বাস

শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক পরিচালিত জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ ইং উপলক্ষে জেলার “শ্রেষ্ঠ প্রতিষ্ঠান” নির্বাচিত || ফরিদপুরের ভাংগা’র ইকামাতে দ্বীন মডেল কামিল মাদ্রাসা

ফরিদপুরে কমিউটার ট্রেন এর যাত্রা বিরতি || ড. যশোদা জীবন দেবনাথের আবেদন মঞ্জুরের আশ্বাস দিলেন রেলমন্ত্রী মোঃ জিল্লুল হাকিম এমপি

সিটির সঙ্গে একীভূত না করতে গভর্নরকে বেসিকের কর্মীদের স্মারকলিপি

ঘটনাস্থল: ঢাকার উত্তরখান ॥॥ সন্ত্রাসী মোঃ আশিক মিয়ার নেতৃত্বে একদল সন্ত্রাসী নিরীহ মোঃ নুরুল হকের প্রায় ১৩০০ অযুতাংশ জমি অবৈধ দখলে রেখেছে ॥॥ প্রাণের ভয়ে আদালতে যেতে পারছেন না তিনি

শীর্ষ সন্ত্রাসী মোঃ সোহেল রেজার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশ