২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গে ১৫ জেলায় ১৩১ জনের মৃত্যু

দেশে করোনায় আক্রান্ত ও মৃত্যু প্রতিনিয়ত ওঠা-নামা করছে। কিছুতেই যেন করোনা নিয়ন্ত্রণে আসছে না। গত ২৪ ঘণ্টায় দেশের বিভিন্ন জেলায় করোনা ও উপসর্গ নিয়ে ১৩১ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩ আগস্ট) আরটিভি নিউজের জেলা প্রতিনিধিদের পাঠানো খবরে এ তথ্য জানা গেছে।

গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে সবচেয়ে বেশি মৃত্যু হয়েছে রাজশাহীতে। এ বিভাগে ১৯ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এদের মধ্যে করোনা সংক্রমণে সাতজন ও উপসর্গে ১২ জন মারা গেছেন। বারো জনের মধ্যে রাজশাহীতে সাতজন, চাঁপাইনবাবগঞ্জে চারজন, নাটোরে পাঁচজন, নওগাঁও দুইজন এবং পাবনার একজন।

মৃত্যুর দিক দিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে বরিশাল বিভাগ। এ বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে ১৮ জনের মৃত্যু হয়েছে। একই সময় করোনায় আক্রান্ত হয়েছেন ৭৪০ জন। এ নিয়ে বিভাগে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৫ হাজার ৩৬৭ জনে। তাদের মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ১৯ হাজার ৭১১ জন।

এরপরই ময়মনসিংহে- ১৭ জন, কুমিল্লায়- ১৩ জন, চাঁদপুরে- ১৩ জন, চট্টগ্রামে- ১০ জন, লক্ষ্মীপুরে একজন, ঠাকুরগাঁওয়ে তিনজন, কুষ্টিয়ায় ছয়জন, খুলনায় সাতজন, চুয়াডাঙ্গায় আটজন, ঝিনাইদহে চারজন, পঞ্চগড়ে দুইজন, সাতক্ষীরায় চারজন, দিনাজপুরে ছয়জন।

প্রসঙ্গত, গতকাল স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে ২৪৬ জনের মৃত্যুর খবর জানানো হয়। একই সময়ে শনাক্তের সংখ্যা ছিল ১৫ হাজার ৯৮৯ জন।

Leave A Reply

Your email address will not be published.