১৫, ১৭ ও ২১ আগস্ট একই সূত্রে গাঁথা: নিখিল

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, প্রধনমন্ত্রী শেখ হাসিনার পাশে থেকে বিএনপি জামায়াত জোটের সব ষড়যন্ত্রের জবাব দিতে হবে। ১৫ আগস্ট, ১৭ আগস্ট ও ২১ আগষ্ট একই সূত্রে গাঁথা। সব অপরাধীকে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি দিতে হবে। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

মঙ্গলবার (১৭ আগস্ট) বেলা ১১টায় ঢাকা-সিলেট সড়কে নরসিংদীর শিবপুরের ইটাখোলা মোড়ে শিবপুর উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

২০০৫ সালে বিএনপি-জামায়াত  জোট সরকারের প্রত্যক্ষ মদদে দেশব্যাপী সংগঠিত সিরিজ বোমা হামলায় নিহতদের স্মরণে এ সভা হয়।

শিবপুর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মাহবুব আলম মোল্লা তাইজুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ কামালের সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশীদ, মোয়াজ্জেম হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক রফিকুল আলম জোয়ারদার সৈকত, সাংগঠনিক সম্পাদক সোহেল পারভেজ, রেজাউল কবির রকি, প্রচার সম্পাদক জয়দেব নন্দি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সামসুল আলম অনিক, নরসিংদী জেলা যুবলীগের সভাপতি  বিজয় কৃষ্ণ গোস্বামী ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শামীম নেওয়াজ প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.