১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

১৫ অক্টোবর ২০২০ রোজ বৃহস্পতিবার বাংলা ৩০ আশ্বিন ১৪২৭। চলুন পাঠক জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): নেতিবাচক চিন্তা ভাবনা আপনাকে শুধু পেছনের দিকেই ধাবিত করবে। হতাশ নিরাশ হয়ে ভেঙে পড়ার নাম জীবন নয়। জীবন মানে সংগ্রাম। কর্মক্ষেত্রে বন্ধু যেমন বাড়ে ঠিক তেমনি বাড়ে শত্রু। কাজ করলেই সমালোচিত হবেন। যারা কাজ করতে জানেনা শুধু তারাই সমালোচনা করে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): অতীত স্মৃতির রোমন্থন করে বর্তমান প্রেমকে দূরে ঠেলে দেবেন না। প্রেমিকাকে বোঝার চেষ্টা করুন। শৈল্পিক কাজের অনুশীলনে প্রয়োজনে গুরুর দ্বারস্থ হওয়া যায়। সন্তানের জ্ঞান বিকাশে তার সকল প্রশ্নর সঠিক উত্তর দিন। অযথা ধমক দিয়ে তার জানার আগ্রহকে দমন করবেন না।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): আত্মীয় স্বজনের সাথে একত্রে থাকতে হলে অনেক কিছু ত্যাগ করার প্রয়োজন। সবার আগে নিজের ইগোকে দমন করতে হবে। মায়ের সেবা ও দেশ মাতৃকার সেবায় নিজেকে বিলিয়ে দিতে পারলে কখনোই কোথাও বিপদে পড়বেন না। গৃহস্থালি কাজে সকলকে নিয়ে এগিয়ে যেতে হবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): বর্তমান জগৎ হচ্ছে তথ্য ও প্রযুক্তির। নিজেকে এ সময়ের জন্য প্রস্তুত হতে হলে অবশ্যই প্রযুক্তির সাথে চলুন। নিজেকে প্রযুক্তির জ্ঞানে সমৃদ্ধ করুন। আজ অনেকেই অনলাইনে কিছু না কিছু বিক্রয় করার চেষ্টা করে স্বাবলম্বী হওয়ার চেষ্টা করছে। তা হলে আপনি কেন পিছিয়ে রয়েছেন। এগিয়ে চলুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): কেএফসির প্রতিষ্ঠাতা জীবনে তার একটি গুণকে খুঁজে তা কাজে লাগিয়ে হয়েছিলেন বিলিয়নিয়ার। আপনার মাঝেও রয়েছে সেই গুণ। খুঁজে বের করতে হবে। তবেই নগদ টাকা উপার্জন করতে পারবেন। এখন একজনের রোজগারে দশজন চলার দিন আর নেই। সাহায্যর হাত হোক, অজুহাতের নয়।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): আপনার রাশিপতি আজ বক্রগতিতে থাকাতে অনেক কথা আর কাজের সাথে মিল খুঁজে পাওয়া হয়ে যাবে দুষ্কর। পূর্ব পরিকল্পিত অনেক কাজেই দেখা দেবে জটিলতা। নিজের শরীর স্বাস্থ্যও ভোগাবে। ফলে আপনার উপস্থিত বুদ্ধির ধার আজ কিছুটা কম থাকবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর -২২ অক্টোবর): নিজের এলাকা বা দেশে যখন ভাগ্য উন্নতি হয় না তখন দূরে গিয়ে চেষ্টা করা উচিৎ। প্রবাসীদের কর্মস্থলে সকল প্রতিবন্ধকতা কেটে যাবে। পাবেন আয় বৃদ্ধির সুযোগ। পরিবহন ব্যবসায় কিছু টাকা বিনিয়োগ করে লাভের আশা করতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): আয় রোজগার বৃদ্ধির দিকে মনোযোগ দিলে একটি না একটি উপায় বেড়িয়ে আসবেই। পরিবারের বড় ভাই বোনের কাছে বিপদে সাহায্য চাইলে তারা আপনাকে ফিরিয়ে দেবে না। বিপদে যে আপনার পাশে এসে দাঁড়াবে, সেই তো প্রকৃত বন্ধু। বকেয়া বেতন বিল আদায়ের চেষ্টায় সফল হবেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): আজ কর্ম জীবনে কোনো স্মরণীয় ঘটনার সাক্ষী হতে চলেছেন। নিজের দক্ষতাকে কাজে লাগিয়ে প্রত্যাশিত সাফল্যটুকু পেতে কোনো সমস্যা হবে না। আপনার মধ্যকার নেতৃত্ব দানের গুণটিকে কাজে লাগাতে পারলে কর্মস্থলে পেতে পারেন নতুন পদায়ন। এবং আপনি এর একমাত্র হকদার।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার যে স্বপ্ন আপনি দেখে আসছেন আজ হয়তো তা স্বার্থক হতে চলেছে। বৈদেশিক ব্যবসা বাণিজ্য, বিশেষ করে আমদানি রপ্তানি কাজে দেখা দেবে কিছু জটিলতা। ভাগ্য উন্নতিতে প্রবাসী পিতা বা বড় ভাই এর সাহায্য পাবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আজ আপনাকে শিখতে হবে ঝুঁকি ব্যবস্থাপনা। ব্যবসা ক্ষেত্রে ঝুঁকি নিয়ে বিনিয়োগে সফলতা আসতে পারে। বিশেষ করে শেয়ার বাজারে আপনাকে আজ পরীক্ষা নিরীক্ষা করতে হতে পারে। পাওনাদারের টাকা পরিশোধে তৎপর হতে হবে তাহলে, বিপদেও সাহায্য পাবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ): দাম্পত্য জীবনে নিজের উপর অত্যাধিক আত্ম বিশ্বাস কখনো কখনো আপনাকে ভোগাবে। হতে পারে আপনার জীবন সঙ্গী বয়সে ছোট কিন্তু মেধাতেও ছোট হবে এটা ভাবতে যাবেন না। অংশীদারি কাজে কমিটমেন্টের প্রয়োজন সবচেয়ে বেশি। নিজের কথা ও কাজ ঠিক রাখলে সফল হবেনই হবেন।

আরও পড়ুন
Loading...