১০৪ রিচার্জ করলেই লাখ টাকার বীমা সুবিধা দেবে রবি

দুটি নির্দিষ্ট বান্ডেল প্যাক কিনে এক লাখ টাকার জীবন বীমা সুবিধা উপভোগ করতে পারবেন মোবাইল ফোন অপারেটর রবি’র গ্রাহকরা। এর মাধ্যমে করোনাকালে গ্রাহকরা কিছুটা স্বস্তি পাবে বলে মনে করছে প্রতিষ্ঠানটি।

রবি আজিয়াটা লিমিটেড জানিয়েছে, ১০৪ অথবা ৩২৪ টাকা রিচার্জ করে গ্রাহকরা স্বয়ংক্রিয়ভাবে জীবন বীমা কভারেজের পাশাপাশি রবি’র ডিজিটাল হেলথ প্ল্যাটফর্ম, হেলথ প্লাসের বিভিন্ন সুবিধাও পাবেন। উভয় প্যাকের জন্য জীবন বীমার পরিমাণ এক লাখ টাকা।

৩২৪ এবং ১০৪ টাকার প্যাকের জন্য জীবন বীমার মেয়াদ যথাক্রমে ৬ এবং ১ মাস। বীমা কভারেজের জন্য গ্রাহকের বয়সসীমা ১৮ থেকে ৬০ বছর। নিবন্ধিত গ্রাহকের মৃত্যুর ক্ষেত্রে, একজন মনোনীত ব্যক্তি মৃত গ্রাহকের পক্ষে বীমা দাবি করতে পারবেন। মনোনীত ব্যক্তি ২৮৪৭৭ নম্বরে কল করে বীমা দাবি নিষ্পত্তি করতে পারবেন।

রবি’র চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদ বলেন, আমরা বিশ্বাস করি মহামারির মধ্যে এই অনন্য অফারটি আমাদের গ্রাহকদের কিছুটা স্বস্তি দেবে।

গ্রাহকরা ৩২৪ টাকা রিচার্জে ৩০ দিন মেয়াদ সহ ৫২৪ টকটাইম এবং ৫১২ এমবি ডাটা উপভোগ করতে পারবেন। এছাড়া ১০৪ টাকা রিচার্জে, গ্রাহকরা ৭ দিনের মেয়াদ সহ ১৭০ টকটাইম উপভোগ করতে পারবেন।

Leave A Reply

Your email address will not be published.