হেমায়েতপুর থেকে ডাকাতি হওয়া ট্রাকসহ ১১টি গরু উদ্ধার করেছে মানিকগঞ্জ পুলিশ

মানিকগঞ্জ প্রতিনিধি: সাভারের হেমায়েতপুর থেকে ডাকাতি হওয়া ট্রাকসহ ১১টি গরু উদ্ধার করেছে মানিকগঞ্জ সদর থানা পুলিশ। গতকাল রবিবার রাত ১০ টার দিকে মানিকগঞ্জ বিজয় মাঠ এলাকায় চেকপোস্ট বসিয়ে ট্রাকসহ ১১টি গরু উদ্ধার করা হয়েছে।

এঘটনায় আব্দুল আহাদ (২৫) নামে এক ডাকাতকে আটক করা হয়। আটক আহাদ রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানার নিমতলা গ্রামের রহমত শেখের ছেলে। রবিবার রাতে সাভারের হেমায়েতপুর থেকে একদল ডাকাত ট্রাকসহ ১১ টি গরু ডাকাতি করে। এসময় তারা গরুবাহী ট্রাকের চালক মনির হোসেনকে সিংগাইরের কোন স্থানে মারপিট করে ফেলে দেয়। আহত ট্রাকের চালক বিষয়টি সিংগাইর থানা পুলিশকে অবহিত করে। পরে সিংগাইর থানা পুলিশ বিষয়টি অন্যান্য থানায় ম্যাসেজ দিয়ে দেয়। তাদের ম্যাসেজ পেয়ে মানিকগঞ্জ সদর থানা পুলিশ বিজয় মেলা মাঠ এলাকায় চেক পোস্ট বসিয়ে ডাকাত দলের সদস্য আহাদকে আটক করে।

এসময় পুলিশের অবস্থান টের পেয়ে ওই ট্রাকে থাকা আরো কয়েকজন ডাকাত পালিয়ে যায়।

তিনি আরো জানান, জব্দকৃত গরুর আনুমানিক বাজার মূল্য ২২ লাখ টাকা। জব্দকৃত গরু ও ট্রাক সাভার থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে। বেতারের মাধ্যমে ছিনতাইয়ের খবর পাওয়ার পর মানিকগঞ্জ থানার বিভিন্ন স্পটে চেকপোস্ট বসানো হয়। জরিনা কলেজের মোড়ের চেকপোস্টের সিগনাল ভেঙ্গে পালানোর সময় বিজয় মেলার মোড় থেকে গরু সহ গাড়ি ঊদ্ধার করা হয়।

মানিকগঞ্জ থানার এস আই মনিরুজ্জামান পিপিএম ও এস আই মাহামুদ বুদ্ধিদীপ্ত কৌশলে গাড়ির গতিরোধ করতে সক্ষম হন। এই সময় অভিযানে মানিকগঞ্জে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা পিপিএম সহ অফিসার ইনচার্জ মানিকগঞ্জ থানা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.