হানি সিংয়ের বিরুদ্ধে স্ত্রীর যৌন হেনস্তার বিস্ফোরক মন্তব্য, আদালতে মামলা

ইয়ো ইয়ো হানি সিং নামেই তিনি সবার কাছে পরিচিত। বলিউডের জনপ্রিয় এ র‌্যাপার নানা কারণে বিভিন্ন সময়ে বিতর্কে জড়িয়েছেন। এবার এ গায়কের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ তুলেছেন তার স্ত্রী শালিনী তলওয়ার।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, দিল্লির আদালতে এ নিয়ে হানি সিংয়ের বিরুদ্ধে মামলাও করেছেন তিনি। মামলায় শালিনীর অভিযোগ, বাড়িতে শারীরিক ও মানসিক নির্যাতনের পাশাপাশি যৌন অত্যাচারও চালাতেন হানি সিং।

মঙ্গলবার সকালে অভিযোগ দায়েরের পর রাতে মামলাটি রেকর্ড করেন আদালত। হানি সিংয়ের স্ত্রীর পক্ষে আদালতে উপস্থিত হয়েছিলেন আইনজীবী সন্দীপ কাপুর, অপূর্ব পাণ্ডে এবং জিজি কাশ্যপ।

মামলা রেকর্ড করে হানি সিংকে একটি নোটিশ পাঠিয়েছেন আদালত। আগামী ২৮ আগস্টের মধ্যে সেই নোটিশের জবাব দিতে বলা হয়েছে। একই সঙ্গে যে সব সম্পত্তি হানি সিং ও তার স্ত্রীর নামে রয়েছে, তা আপাতত বিক্রি করতে পারবেন না এ গায়ক।

বলিউডে পা রেখেই বদলে দিয়েছিলেন র‍্যাপের সংজ্ঞা। তার হাত ধরেই রূপ বদলে যায় পার্টি সংয়ের চেহারা। ‘আংরেজি বিট’ থেকে ‘পার্টি অলনাইট’ একের পর এক হিট গান উপহার দিয়ে অল্প সময়ের মধ্যেই দর্শকদের মনে স্থান করে নেন তিনি।

সিনেমার পাশাপাশি সুপারহিট হয়েছে তার ভিডিও অ্যালবামগুলোও। ২০১৪ সালে একটি রিয়ালিটি শোয়ে প্রথমবার নিজের স্ত্রীর সঙ্গে অনুরাগীদের আলাপ করিয়ে দিয়েছিলেন তিনি। হানি সিং যে বিবাহিত, সে খবর শুনে হকচকিয়ে গিয়েছিলেন অনেক ভক্তই।

Leave A Reply

Your email address will not be published.