স্বাস্থ্যের উন্নতি যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের

পিত্তথলীতে ইনফেকশন জনিত সমস্যার কারণে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

তার এই সমশ্যা ওয়ান ইলেভেনের সময় আন্দোলনরত অবস্থায় প্রথম অনুভব করেন। গত ওয়ান ইলেভেনের সময় ঢাকা কোর্টের সামনে নেত্রীর মুক্তি আন্দোলন করছিলেন তখন পেটে ব্যাথা অনুভব করেন।

তখন এই সমস্যা নিয়ে তিনি পুরান ঢাকার ন্যাশনাল হাসপাতালে ভর্তি হয়ে কিছুদিন চিকিৎসা নিয়ে ভালো হয়েছিলেন। পরবর্তীতে মাঝে-মধ্যে ব্যাথা অনুভব করতেন কিন্তু বিভিন্ন ব্যস্ততা ও আন্দোলন সংগ্রামে সক্রিয় থাকায় রোগটি নিরামায় করা সম্ভব হয়নি।

গত যুবলীগের ৭তম কাউন্সিলের পরে রাজনৈতিক কাজের চাপ প্রচুর বেড়ে যায়। দেশের বিভিন্ন জায়গায় সম্মেলন সহ রাজনৈতিক কর্মসূচির চাপ বাড়তে থাকে। এরই মধ্যে সিটি কর্পোরেশন নির্বাচন এসে যায়, যার কারনে যুবলীগের নেতা কর্মীদের নিয়ে বিভিন্ন কর্মসূচিতে দিনরাত পরিশ্রম আরো বেড়ে যায়। সিটি নির্বাচন শেষ না হতেই ঢাকা ১০ম সংসদ উপ নির্বাচন চলে আসে সেই থেকে নির্বাচনে প্রচুর সময় দিতে হয়।

বঙ্গবন্ধুর শতবার্ষিকী উপলক্ষে বিরামহীন কর্মসূচিতে অংশগ্রহণ করতে হয় তার সাথে সাথে বর্তমানের মরনঘাতি করোনা ভাইরাস মোকাবেলা করার জন্য নেত্রীর নির্দেশে যুবলীগ নেতা কর্মীদের নিয়ে দিন-রাত ত্রান কাজে ব্যাস্ত থাকার মধ্যেই সেই পুরানো পিত্তথলীর ইনফেকশনের ব্যাথা অনুভব করতে থাকেন।

গত শুক্রবার জুম্মা নামাজ শেষে মিরপুর মণিপুরী পাড়া এলাকায় ত্রাণ বিতারন শেষে হঠাৎ পেটে ব্যাথা অনুভব করে বেশ অসুস্থ হলে চিকিৎসকের পরামর্শে তিনি স্কয়ার হাসপাতালে ভর্তি হন।

তার স্বাস্থ্যের খজ নিতে দৈনিক সমাজ সংবাদের সম্পাদক, সাবেক যুবলীগ কেন্দ্রীয় সহ সম্পাদক মোঃ মিল্লাত হোসেন গত শনিবার বিকেলে স্কয়ার হাসপাতালে অসুস্থ সাধারণ সম্পাদকে দেখতে গেলে মোঃমাইনুল হোসেন খান নিখিল জানান, এবার হয়তো সুধু ঔষধ সহ বিশ্রামে কাজ হবে না ডাক্তার বলেছেন ব্যাথাটা কমলে অপারেশন করতে হবে তাই আমিও প্রস্তুত।

জনাব নিখিল আরও বলেন, আমার জন্য দোয়া করবেন। আমি সকলের কাছে দোয়া চাই দেশবাসির কাছে দোয়া চাচ্ছি।

এদিকে যুবলীগ সাধারণ সম্পাদকের রোগ মুক্তি কামনায় যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে সামস পরশ নেতা কর্মী ও দেশবাসির কাছে দোয়া প্রার্থনা করেছেন।

উল্লেখ্য, কোন কোন গণমাধ্যম সঠিক তথ্য না জেনে যুবলীগের সাধারন সম্পাদক হাসপাতালে ভার্তি হওয়ার কারনে করোনায় আক্রান্ত হয়েছে বলে মিথ্যা তথ্য দিয়েছে যা আদৌ ঠিক নয়। কেন্দ্রীয় যুবলীগের পক্ষ থেকে সঠিক তথ্য প্রকাশের অনুরোধ জানিয়েছে এবং গণমাধ্যমের মাধ্যমে দেশবাসীর কাছে দোয়া চেয়েছে।

আরও পড়ুন
Loading...