স্বামীর পর্নোগ্রাফি ব্যবসায় শিল্পা শেঠিও জড়িত!

শিল্পার স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রা পর্নকাণ্ডে গ্রেফতার হওয়ার পর থেকেই  নানা প্রসঙ্গ উঠে আসছে। বেরিয়ে আসছে নানা তথ্য। তদন্ত কর্মকর্তারা বিষয়টি নিয়ে বেশ ভালোভাবেই সক্রিয় রয়েছেন। মুম্বাই পুলিশের ধারণা, স্বামী রাজের পর্নোগ্রাফি ব্যবসার সঙ্গে শিল্পা শেঠিও জড়িত ছিলেন।

সোমবার রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পরই শিল্পা চলে যান মায়ের কাছে। পুলিশ জানিয়েছে, সন্দেহের তালিকায় শিল্পাও রয়েছে। তদন্ত চলছে। হাতে সুষ্পষ্ট প্রমাণ পেলেই তাকে জিজ্ঞিসাবাদের জন্য তলব করা হবে।

মুম্বাইয়ে যুগ্ম নগরপাল (অপরাধ শাখা) মিলিন্দ ভরাম্বের দাবি, যারা এরই মধ্যে পর্নোগ্রাফির শিকার তাদের এগিয়ে আসার আবেদন জানিয়েছে প্রশাসন। অপরাধ দমন শাখার সঙ্গে যোগাযোগ করে তারা তথ্য-প্রমাণ দিলে অপরাধীদের শনাক্ত করা সম্ভব হবে। পাশাপাশি, তদন্তও দ্রুত গতিতে এগোবে।

নাচের রিয়্যালিটি শো ‘সুপার ড্যান্সার ৪’-এর শুটে মঙ্গলবার যাওয়ার কথা থাকলেও তা বাতিল করেন শিল্পা। আপাতত তিনি সন্তানদের নিয়ে বোন শমিতা শেঠির সঙ্গে থাকছেন বান্দ্রার বাংলোয়। মঙ্গলবার নাচের রিয়্যালিটি শো ‘সুপার ড্যান্সার ৪’-এর শ্যুটেও আসেননি তিনি।

এদিকে নাচের রিয়্যালিটি শো-এর সেট থেকে জানা গিয়েছে, শ্যুট থেকে আপাতত দূরেই থাকবেন শিল্পা শেঠি। তাই আগামী পর্বগুলোতে তাকে দেখা যাবে না। তার শূন্যস্থান ভরাট করতে আসছেন কারিশমা কাপুর।

বিয়ের আগে মনে শিল্পা ও রাজ

এক সাক্ষৎকারে শিল্পা তার ও রাজের প্রেমের প্রথম দিকের কথা বলেছিলেন। কাজের সূত্রে রাজের সঙ্গে প্রথম বার লন্ডনে দেখা হয় শিল্পার। প্রথম ঝলকেই শিল্পার তাকে মনে ধরে যায়।

শিল্পা সেই সময়ে প্রায়শই লন্ডনে যেতেন কাজের সূত্রে। রাজ এক বার তাকে নিজের ‘ব্যাচেলর প্যাড’-এ থাকতে বলেছিলেন। সেখান থেকেই শিল্পা জানতে পারেন, রাজের নিজস্ব ‘ব্যাচেলর প্যাড’ আছে। যেখানে অন্যান্য ব্যাচেলর পুরুষরাও থাকেন। আড্ডা, খেলাধুলা, শখ পূরণের পাশাপাশি যৌন পেশার সঙ্গে জড়িত পুরুষ বা মহিলাদের সেখানে ডাকা হয়। যৌন সম্পর্কে লিপ্ত হওয়ার চলও রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.