স্পর্শিয়ার দুই রূপ

মফস্বলের মেয়ে অর্চিতা স্পর্শিয়া। বাইরে অনেক শক্ত কিন্তু ভেতরে নরম প্রকৃতির মেয়ে। বাইরে থেকে সবাই তাকে জেদি দেখলেও তার ভেতরেও আছে সুন্দর একটা মন। আসছে ভালোবাসা দিবসে ‘ডোনার’ শিরোনামের একটি চলচ্চিত্রে এমন চরিত্রে দেখা যাবে এ গ্ল্যামার-কন্যাকে। তার ভাষ্য, একই মানুষের দু’টি রূপ আমার চরিত্রে। মফস্বলের একটা মেয়ের স্ট্রাগল নির্মাতা এখানে তুলে ধরেছেন। এ ছাড়া ভালোবাসার বিষয়টিও নির্মাতা ভিন্নভাবে তুলে ধরার চেষ্টা করেছেন।

গতানুগতিক কোনো প্রেমে দেখা যাবে না নায়ক-নায়িকাকে। এটি নির্মাণ করেছেন নুরুল আলম আতিক। ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম হৈ চৈ-এ এটি মুক্তি পাবে। এতে স্পর্শিয়া জুটি বেঁধেছেন ইয়াশ রোহানের বিপরীতে। চলতি বছরের শুরুতে স্পর্শিয়া অভিনীত ‘কাঠবিড়ালী’ চলচ্চিত্রটি মুক্তি পায়। দু’জন তরুণ-তরুণীর প্রেম, রোমান্স ও সুন্দর সম্পর্কে ভয়াল থাবার কাহিনি নিয়ে নির্মিত হয়েছে এ চলচ্চিত্রটি। এটি পরিচালনা করেছেন নিয়ামুল মুক্তা। দর্শকের কাছ থেকে বেশ সাড়া পাচ্ছেন বলে জানান ছবির অভিনেত্রী।

তিনি আরো বলেন, বছরের শুরুতে বড় পর্দায় আসা আমার জন্য ছিল চ্যালেঞ্জিং। দর্শক কেমন ভাবে নেবে এটি নিয়ে অনেকে ভেবেছি। কিন্তু দর্শকের কাছ থেকে প্রশংসা পেয়ে সত্যি ভালো লাগছে। ভালো চলচ্চিত্র যে দর্শক দেখে ‘কাঠবিড়ালী’ সেটি প্রমাণ করে।

আরও পড়ুন
Loading...