সেবাই যার আনন্দ

পবিত্র ঈদের দিনে আমরা যখন সবাই মিলে আনন্দঘন মুহূর্ত টুকু নিজের পরিবার, আত্মীয়-স্বজনদেরকে নিয়ে কাটাতে স্বাচ্ছন্দ্যবােধ করি। সেই মুল্যবান সময়ে মাননীয় প্রধানমন্ত্রী’র শ্রেষ্ঠ আবিষ্কার। যুব সমাজের আইকন , বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর সংগ্রামী সাধারন সম্পাদক আলহাজ্ব মােঃ মাইনুল হােসেন খান নিখিল মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ। হাসিনা’র নির্দেশ পালনে ব্যস্ত । প্রিয় নেতার একমাত্র লক্ষ্য, উদ্দেশ্য হলাে গরিব , ভবঘুরে , পথ শিশুদের মুখে ঈদের হাসি ফোটানাে,সে লক্ষ্য অর্জনে তিনি সকাল থেকে সন্ধ্যা অবধি ছুঁটে চলেছেন আপন গতিতে।

আজ পবিত্র ঈদ-উল-আজহার সকালে গরিব ও অসহায় মানুষের মাঝে মাংস বিতরণের মধ্য দিয়ে দিনের কার্যক্রম শুরু করেন, যােহরের নামাজ আদায় করে মিরপুর-১, হযরত বাগদাদী (রা:) মাজার জিয়ারত শেষে ১৫ই আগস্টে বঙ্গবন্ধু সহ ঘাতকের বুলেটের শহীদের বিদেহী আত্নার মাগফেরাত কামনা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে দোয়া ও তবারক বিতরণ করেন।

এরপর যান কেন্দ্রীয় যুবলীগ কার্যালয়ে সেখানে সকল নেতাকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎ শেষে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ কর্তৃক গরীব ও অসহায় দুস্থদের মাঝে খাবার বিতরণ করেন। সন্ধ্যা কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে পথশিশু ও ভবঘুরে অসহায় মানুষের মাঝে (পােলাও মাংস) খাবার তুলে দেন। সর্বশেষ তিনি কাওরানবাজার শহীদ মিনার পার্কে পথশিশুদের মাঝে (পােলাও মাংস)খাবার হাতে তুলে দিয়ে দিনের কার্যক্রমের পরিসমাপ্তি করেন। যুবলীগ আমরা ধন্য আপনার মত একজন মানবিক নেতা, অভিবাবক পেয়ে। আমাদের সকলের প্রাণপ্রিয় নেত্রী, মমতাময়ী মা, রাস্ট্র নায়ক শেখ হাসিনা আপাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই যার শ্রেষ্ঠ আবিষ্কার যুব সমাজের অহংকার, অলংকার আলহাজ্ব মােঃ মাইনুল হােসেন খান নিখিল।

আরও পড়ুন
Loading...