সুশান্ত মৃত্যু মামলায় যে কারণে জামিন পেলেন না রিয়া

বলিউডের অভিনেতা সুশান্তের মৃত্যুর পর গ্রেপ্তার হওয়া অভিনেত্রী রিয়া চক্রবর্তীর জামিনের আবেদন খারিজ করে দিয়েছিলেন এনডিপিএস আদালত। কিন্তু ঠিক কী কারণে জামিন পাননি রিয়া, তা জানা গেল মঙ্গলবার। আদালত জানিয়েছে, তদন্ত এখনও প্রাথমিক স্তরেই রয়েছে। এই অবস্থায় অভিযুক্ত জামিন পেলে তিনি প্রমাণ নষ্ট করে দিতে পারেন। আদালতের ১৬ পাতার রায়ে বলা হয়েছে, রিয়া ও প্রয়াত সুশান্ত সিং রাজপুত লিভ ইন করতেন। রিয়ার বিরুদ্ধে অভিযোগ, তিনি সুশান্তের জন্য ড্রাগ জোগাড় করতেন। তাঁর ভাই সৌভিক তাঁকে এ ব্যাপারে সাহায্য করতেন।

এদিকে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত মামলায় অভিযুক্ত রিয়ার বিরুদ্ধে এখনও পর্যন্ত কোনো অস্বাভাবিক অর্থ তছরূপের কোনও প্রমাণ মেলেনি বলে জানিয়েছেন তদন্তকারীরা। যেটুকু প্রমাণ মিলেছে, তা তাদের স্বাভাবিক লেনদেন বলেই ধারণা করা হচ্ছে।

তদন্তকারীরা জানিয়েছেন, যেটুকু আর্থিক লেনদেনের সন্ধান মিলেছে তা খুবই সামান্য অঙ্কের। যেহেতু প্রয়াত সুশান্ত সিং রাজপুতের সঙ্গে লিভ ইন করতেন রিয়া, তাই একসঙ্গে বসবাসের কারণেই এই লেনদেনগুলি করা হয়েছিল বলে মনে করা হচ্ছে। জামিনের আবেদন খারিজ হয়ে যাওয়ার ফলে অভিনেত্রীকে আপাতত বাইকুলা জেলেই থাকতে হচ্ছে। সুশান্ত মৃত্যুর তদন্তে নেমে মাদক চক্রের সঙ্গে যোগাযোগ থাকার অভিযোগে রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করেছিল নারকোটিক্স কনট্রোল ব্যুরো। মঙ্গলবার এই মামলায় আরও ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

আরও পড়ুন
Loading...