সুন্দরীদের নিয়ে নিরব

শিরিন আক্তার শিলা ও জেসিয়া ইসলাম। দুইজনেই বাংলাদেশের মুকুটজয়ী সুন্দরী। একজন ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগীতার সেরার মুকুট জিতেছেন। অন্যজন জিতেছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার সেরার মুকুট। সেই সঙ্গে জেসিয়া চিনে বিশ্বসুন্দরী প্রতিযোগীতার মঞ্চে প্রতিনিধিত্ব করেছেন বাংলাদেশের। হয়েছেন আলোচিত।

জেসিয়া অভিনয় শুরু করেছেন অনেক আগেই প্রস্তুত করছেন নিজেকে। এখনও তেমন একটা অভিনয় শুরু করেননি শিলা। ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতা থেকে ফিরে এই প্রথম আনুষ্ঠানিকভাবে কাজ শুরু করলেন শিলা। সহযাত্রী হিসেবে পেলেন জেসিয়াকে। আর এ দুই সুন্দরী কো-মডেল হিসেবে ছিলেন ঢাকাই ছবির নায়ক নিরব।

ঢাকার ফ্যাশন হাউজ ভাসাভির ফ্যাশন হাউজটির পোশাকের ফটোশুটে আলাদা আলাদাভাবে নিরবের সঙ্গে অংশ নিলেন এই দুই সুন্দরী। নিরব বলেন, ভাসাভির ফ্যাশন হাউজটির মডেল হিসেবে তিনজন কাজ করলাম। কো আর্টিস্ট দুইজনই বড় দুটি প্রতিযোগিতা থেকে উঠে এসেছে। দুইজনের ফ্যাশন সেন্স ভালো। আশা করি আগামীতে ভালো করবে তারা।

শিলা বলেন, ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতা থেকে ফিরে প্রথম কাজ করছি। বলা যায় ভালো একটা কাজের যাত্রা হলো আমার। নিরব ভাইয়ের সঙ্গে যে প্রতিষ্ঠানটির মডেল হলাম প্রতিষ্ঠানটির পণ্যগুলোও ভালো। এখন থেকে নিয়মিতই শোবিজে দেখতে পাবেন দর্শক।

আরও পড়ুন
Loading...