সিরিজের মাঝে বিশৃঙ্খলা সৃষ্টির মানে হয় না : পাপন

জিম্বাবুয়ের বিপক্ষে হারারে টেস্টের তৃতীয় দিন ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নিয়েছে বাংলাদেশ। কিন্তু গতকাল দিনের খেলা শেষে হুট করেই গুঞ্জন ছড়িয়ে পড়ে যে, মাহমুদউল্লাহ রিয়াদ নাকি টেস্ট থেকে অবসর নিতে যাচ্ছেন। যিনি ১৬ মাস পর সাদা পোশাকে খেলতে নেমেই দেড়শ রানের অপরাজিত ইনিংস উপহার দিয়েছেন। সেই মাহমুদউল্লাহই কিনা টেস্ট ছেড়ে দেবেন?

গুঞ্জন ছড়িয়ে পড়ে যে, মাহমুদউল্লাহ নাকি শুক্রবার ড্রেসিংরুমে তার সতীর্থদের এই তথ্য জানিয়েছেন। হতাশা এবং ক্ষোভ থেকেই তিনি এই সিদ্ধান্ত নিতে পারেন বলে মনে করা হচ্ছে। কারণ তাকে টেস্ট থেকে একপ্রকার বাতিল করে দিয়েছিল কোচ এবং টিম ম্যানেজম্যান্ট। কিন্তু বিসিবি অফিসিয়ালি এখনও কিছু জানে না। মাহমুদউল্লাহর অবসরের বিষয়ে আনঅফিসিয়ালি বিসিবির কোনো কর্মকর্তাও মুখ খুলতে চাননি। তবে বিসিবি বস নাজমুল হাসান পাপন গণমাধ্যমের কাছে নিজের ক্ষোভ প্রকাশ করেছেন।

পাপন বলেছেন, জিম্বাবুয়ে সফরে যাওয়ার আগে সব ক্রিকেটাররা লিখিতে দিয়েছে যে তারা কে কোন ফরম্যাটে খেলবে। মাহমুদউল্লাহ নাকি তিন ফরম্যাটে খেলার লিখিত অঙ্গীকার করেছেন। এবার মাহমুদউল্লাহ যদি সত্যিই এমন কিছু করতে চান, নাজমুলের কাছে তা হবে বড় আশ্চর্যের ব্যাপার। এছাড়া সিরিজের মাঝপথে এমন সিদ্ধান্ত নেওয়া পাপন ভালো চোখে দেখছেন না। এটা তার কাছে ‘বিশৃঙ্খলা সৃষ্টি’। যা একেবারেই অগ্রহণযোগ্য। বিষয়টি নিয়ে মাহমুদউল্লাহও এখন পর্যন্ত কোনো কথা বলেননি।

Leave A Reply

Your email address will not be published.