সিনেমাটি নিয়ে উচ্ছ্বসিত কারিনা কাপুর

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। তার পরবর্তী সিনেমা ‘আংরেজি মিডিয়াম’। এতে ইরফান খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন এই অভিনেত্রী। হোমি আদাজানিয়া পরিচালিত এ সিনেমা আগামী ১৩ মার্চ মুক্তি পাবে। শুরু থেকেই সিনেমাটি নিয়ে ভীষণ উচ্ছ্বসিত কারিনা কাপুর। এর আগেও সংবাদমাধ্যমে সিনেমাটি নিয়ে তার উচ্ছ্বাসের কথা বলেছেন কারিনা। এবার সিনেমাটিতে কাজ করার সত্যিকার কারণ জানালেন তিনি।

নিউজ এজেন্সি আইএএনএস-এ কারিনা বলেন, ‘সিনেমাটি নিয়ে ভীষণ উচ্ছ্বসিত। কারণ এতে ইরফান খানের সঙ্গে কাজ করেছি। একজন মেধাবী অভিনেতার সঙ্গে কাজের সুযোগ পেয়েছি। এটা আমার জন্য অনেক সম্মানের। সিনেমাটির প্রধান নায়ক ইরফান খান। আর এজন্য এতে কাজ করার জন্য রাজি হয়েছি।’ ক্যানসারের চিকিৎসা শেষে এ সিনেমার মাধ্যমে পর্দায় ফিরছেন ইরফান খান। সব দর্শককে সিনেমাটি দেখার আহ্বান জানিয়েছেন ইরফান।

এর আগে ভারতীয় একটি সংবাদমাধ্যমে কারিনা কাপুর বলেছিলেন, ‘সিনেমাটিতে আমার চরিত্র ছোট হলেও ইরফানের সঙ্গে অভিনয়ের সুযোগ হাতছাড়া করতে চাইনি। তার সঙ্গে অভিনয় করার যে আনন্দ তা আমার ক্যারিয়ারের বাক্সে জমা পড়া প্রয়োজন। যদিও সিনেমাটির দুই থেকে তিনটি দৃশ্য আমাকে দেখা যাবে।’

সিনেমাটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেনÑরাধিকা মদন, ডিম্পল কাপাডিয়া, রণবীর, পঙ্কজ ত্রিপাঠি প্রমুখ। এ ছাড়া বিশেষ চরিত্রে হাজির হবেনÑআলিয়া ভাট, আনুশকা শর্মা, জানভি কাপুর, ক্যাটরিনা কাইফ, অনন্যা পান্ডেসহ আরো জনপ্রিয় কয়েকজন তারকা অভিনেত্রী।

আরও পড়ুন
Loading...