সিটিজেন ফাউন্ডেশন’র সচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধিঃ করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে ঝালকাঠির নলছিটিতে সচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ করেছে সেচ্ছাসেবী সামাজিক সংগঠন সিটিজেন ফাউন্ডেশন।

রোববার বিকেলে উপজেলার কুশঙ্গল ইউনিয়নের মানপাশা বাজারে সচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ করেন সংগঠনের নেতৃবৃন্দরা।

এসময় কুশঙ্গল ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন সিকদার, সংগঠনের সদস্য সচিব ইঞ্জিনিয়ার গোলাম মাওলা শান্ত, যুগ্ম আহবায়ক মশিউর রহমান, সাইদুল ইসলাম, এস আর সোহেল, পৌর কমিটির সভাপতি শরিফুল ইসলাম পলাশ, কুশঙ্গল ইউনিয়ন শাখার যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান জামাল, সদস্য সচিব তুহিন মিত্র, পৌর কমিটির প্রচার ও প্রকশনা সম্পাদক গাজী আরিফুর রহমান, কেন্দ্রীয় কমিটির সদস্য আরিফুর রহমান উপস্থিত থেকে মানুষকে সচেতন করেন।

কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট কাওসার হোসেন জানান, মানবিক কাজে ঐক্যবদ্ধ সিটিজেন ফাউন্ডেশন। আমরা সবসময় মানুষের সেবায় নিয়োজিত। সারাদেশে করোনা ভাইরাসের সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সচেতনতার কোন বিকল্প নাই। তাই সংগঠনের নেতৃবৃন্দ বিনাপ্রয়োজনের যারা ঘোরাফেরা করছে তাদের সচেতন করতে কাজ করে যাচ্ছেন। এছাড়াও সকল মানকিক কাজে সিটিজেন ফাউন্ডেশন জনগনের পাশে থাকবে বলেও তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

Leave A Reply

Your email address will not be published.