সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে বাউবিতে মানববন্ধন

অসাম্প্রদায়িক চেতনায় স্বাধীন বাংলাদেশে উগ্র ধর্মান্ধ গোষ্ঠীর ঘৃণ্য অপতৎপরতার প্রতিবাদ ও দ্রুত বিচার দাবিতে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে প্রধান ফটকে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

রোববার (২৪ অক্টোবর) বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে প্রধান ফটকে মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি, বঙ্গবন্ধু আদর্শে বিশ্বাসী শিক্ষক ফোরাম, ডিরের্ক্টস কাউন্সিলের ব্যানারে শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের সাথে এ মানববন্ধনে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ হুমায়ুন আখতার অংশ নেন।

মানববন্ধনে অংশ নিয়ে উপাচার্য সাম্প্রদায়িক সহিংসতার এ পরিকল্পিত ঘটনার বিচার বিভাগীয় তদন্ত এবং জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

এতে বক্তব্য রাখেন শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, শিক্ষক সমিতির সাধারন সম্পাদক প্রফেসর ডা. সরকার মো. নোমান, বঙ্গবন্ধু আদর্শে বিশ্বাসী শিক্ষক ফোরামের সাধারণ সম্পাদক মেহেরীন মুনজারীন রত্না, সহকারী অধ্যাপক, ওপেন স্কুল বাউবি, ট্রেজারার অধ্যাপক মোস্তফা আজাদ কামাল, রেজিস্ট্রার ড. মহা. শফিকুল আলম ও ডিরের্ক্টস কাউন্সিলের সভাপতি মো. হিমায়েত মিয়া, পরিচালক অর্থ ও হিসাব বিভাগ, বাউবি । এছাড়াও বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীগণ এ মানববন্ধনে উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.