সাভার মডেল থানায় পরীমনিকে জিজ্ঞাসাবাদ

ঢাকা বোট ক্লাবে মধ্যরাতে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার মামলায় তদন্তের স্বার্থে সাভার মডেল থানায় গেছেন চিত্রনায়িকা পরীমনি। তাকে জিজ্ঞাসাবাদ করছেন পুলিশ সদস্যরা। রোববার (২৭ জুন) দুপুর আড়াইটার দিকে পরীমনি একটি সাদা প্রাইভেট কারে সাভার মডেল থানায় আসেন। তিনি ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ উত্তর) আব্দুল্লাহিল কাফির কক্ষে প্রবেশ করেছেন।

খবর পেয়ে গণমাধ্যমকর্মীরা থানার সামনে ভিড় করলে পুলিশ প্রধান গেট বন্ধ করে দেয়। থানায় প্রবেশাধিকার সীমিত করে দিলে ভোগান্তির মুখে পড়েন সেবা প্রত্যাশীরা। এর আগে বুধবার (২৩ জুন) মামলার আসামি নাসির ইউ আহমেদ ও তুহিন সিদ্দিকী অমিকে ৫ দিনের রিমান্ডে সাভার মডেল থানায় আনা হয়।

এ ব্যাপারে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মাইনুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি জানান, চিত্রনায়িকা পরীমনি সাভার মডেল থানায় কিছুক্ষণ আগে এসেছেন। বিস্তারিত পরে জানানো হবে।

প্রসঙ্গত, গত ৯ জুন সাভারের বিরুলিয়ায় ঢাকা বোট ক্লাবে পরীমনিকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগ করা হয়। পরে ১৩ই জুন পরীমনি বাদী হয়ে নাসিরউদ্দিন মাহমুদ ও অমিসহ ছয়জনের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা করেন। ওই মামলায় গ্রেপ্তার নাসিরউদ্দিন মাহমুদ ও অমি পাঁচ দিনের রিমান্ডে রয়েছেন। গত ২৩ জুন তাদের সাভার মডেল থানায় রিমান্ডে আনা হয়।

Leave A Reply

Your email address will not be published.