সম্পত্তি পেতে ন্যান্সির মামলা

দেশের জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির পৈতৃক সম্পত্তি উদ্ধারে আদালতে মামলা করা হয়েছে। গেলো ১৭ জুন নড়াইল জেলা আদালতে ন্যান্সির পক্ষে মামলাটি করেছেন তার বড় ভাই জাকারিয়া নোমান।

শনিবার (১০ জুলাই) বিষয়টি নিশ্চিত করে ন্যান্সি বলেন, এটি আমাদের পারিবারিক ঝামেলা। পারিবারিকভাবে বিষয়টি সমাধানের চেষ্টা করেছি। তাতে কাজ না হওয়ায় মামলা করতে বাধ্য হয়েছি। আগামী ১২ জুলাই মামলার শুনানি হওয়ার কথা আছে।

ন্যান্সির বাবা প্রয়াত নাইমুল হক। নড়াইল জেলার বড়দিয়া উপজেলার চোরখালি মৌজায় ১৬ শতক পৈতৃক জমি আছে তার। এছাড়া ন্যান্সির বাবা ও মায়ের ক্রয়কৃত জমি আছে আরও ৮ শতক। ওয়ারিশ সূত্রে সেগুলোর বর্তমান মালিক ন্যান্সি, তার দুই ভাই জাকারিয়া নোমান জনি, শাহরিয়ার আমান সানি ও অন্য ওয়ারিশরা।

ন্যান্সি জানান, তার সেজ চাচা সৈয়দ কামরুল হাসান দীর্ঘদিন ধরে এই জমি দখল করে আছেন। একাধিক বলার পরও পৈতৃক সম্পত্তি দখলমুক্ত করতে পারছেন না তারা। বিষয়টি স্থানীয় থানায় জানিয়েছিলেন ন্যান্সির ভাই। থানায় সাধারণ ডায়েরিও করা হয়েছে। তারপর থানার ওসির পরামর্শে আদালতে মামলা করেছেন।

বিষয়টি অবগত আছেন নড়াগাতি থানার ওসি রোকসানা খাতুন। সংবাদমাধ্যমকে তিনি বলেন, যেহেতু কোর্টে মামলা হয়েছে এখন আসলে আমাদের তেমন কিছু করার নেই। যদি ওনারা কোনো আইনি সহায়তা চান তা অবশ্যই আমরা দেব।

Leave A Reply

Your email address will not be published.