শ্রাবন্তীকে ফেরাতে আদালতে রোশন

সম্পর্ক টেকাতে আদালতে গেলেন ভারতীয় অভিনেত্রী শ্রাবন্তীর স্বামী রোশন সিং। তবে মামলার শুনানিতে এলেন না শ্রাবন্তী। বুধবার ওই মামলার শুনানির ধার্য দিনে শ্রাবন্তী না আসায় তার আইনজীবী সময় আবেদন করেন। পরে এ নিয়ে নতুন তারিখ ঠিক করেন আদালত।

সংবাদ প্রতিদিন বলছে, সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্পর্ক নিয়ে নানা সময়ে নানা পোস্ট দেন রোশন। শ্রাবন্তীও পালটা পোস্টে তার উত্তর দেন। এভাবেই মাস কয়েক চলছে শ্রাবন্তী-রোশনের দাম্পত্য ও তার কলহ।

তবে এই দাম্পত্য টিকিয়ে রাখতে চাইছেন রোশন। তাই তো গত জুনে আদালতে বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা ধারায় একটি মামলাও করেন রোশন। সেই মামলার সমন গ্রহণ করেছিলেন শ্রাবন্তীও। তবে বুধবার সেই মামলার শুনানি থাকলেও, শ্রাবন্তীকে দেখা যায়নি শিয়ালদহ কোর্ট চত্বরে। হাজির ছিলেন শ্রাবন্তীর আইনজীবী। নিজের আইনজীবীকে নিয়ে হাজির ছিলেন রোশন সিং।

শ্রাবন্তীর আইনজীবী আদালতে উপস্থিত হয়ে জানান, তার মক্কেলকে ভুল সমন পাঠানো হয়েছে। ফলে আদালতের নির্ধারিত দিনে সেখানে এসে উপস্থিত হননি তিনি।

মামলা নিয়ে কোনও মন্তব্য করতে চাননি শ্রাবন্তী। মন্তব্য করতে চাননি রোশনও। তবে রোশনের আইনজীবী শ্যামল মণ্ডল জানান, শ্রাবন্তী না এলেও তার আইনজীবী এসেছিলেন। সব দিক বিচার করে আদালত ২১ আগস্ট আরও একটি তারিখ দিয়েছেন শুনানির। সেই তারিখেও যদি শ্রাবন্তী যদি না আসেন তাহলে একতরফা শুনানি হতে পারে।

কাগজে কলমে এখনও স্বামী-স্ত্রী শ্রাবন্তী ও রোশন। অবশ্য গত বছর পুজার সময় থেকেই আলাদা আছেন দুজনে। ঠিক কী কারণে রোশনের সংসার ছেড়ে একা আছেন শ্রাবন্তী, তাও স্পষ্ট করেননি কেউ-ই। শুধু গুঞ্জনেই নানা খবর। তার উপর বারুদ ঢেলেছে শ্রাবন্তীর নতুন প্রেমের খবর।

তবে বিয়ে, প্রেম, রোশনের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখে একেবারে কুলুপ এঁটেছেন শ্রাবন্তী। রোশন কিছু না বললেও, সম্পর্ক বাঁচাতে মরিয়া। তাই তো সংবাদমাধ্যমকে রোশন বলেছিলেন, আমি তো এক বছরের জন্য বিয়ে করিনি!

রোশন-শ্রাবন্তীর সম্পর্কে ফাটল ধরার পর শ্রাবন্তী প্রেমে পড়েন অভিরূপ নাগ চৌধুরী নামে এক ব্যবসায়ীর। একসঙ্গে প্রায়ই সময় কাটাতে দেখা যায় দুইজনকে। কিন্তু রোশন সব ভুলে এখনও শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে আগ্রহী।

Leave A Reply

Your email address will not be published.