শ্রাবন্তীকে আমি চুক্তিতে বিয়ে করিনি: শ্রাবন্তীর স্বামী

তিক্ততা ভুলে আবারো শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশান সিং। আনুষ্ঠানিক ছাড়াছাড়ি না হলেও নায়িকা সাফ জানিয়ে দিয়েছেন রোশান সিংয়ের সঙ্গে তিনি আর সংসার করবেন না। এরপরেই আদালতের কাছে আবেদনও জানিয়েছেন রোশান। ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ অর্থাৎ বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা ধারায় মামলা করেছেন তিনি ।

এরইমধ্যে গুঞ্জন রয়েছে কলকাতার এক ধনাঢ্য ব্যবসায়ীর সঙ্গে মন দেওয়া নেওয়া করছেন শ্রাবন্তী। অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে বেশ কয়েকটি অনুষ্ঠানে দেখা গেছে তাকে। নতুন প্রেমিকের জন্মদিনে হিরার আংটি উপহার দিয়েছেন। বাসায় ডেকে এনে জম্পেশ পার্টিও করেছেন। শ্রাবন্তী সংসার করতে না চাইলেও রোশান কিছুতেই তাকে ছাড়তে চাইছেন না। স্ত্রীকে ফিরে পেতে আদালতের দারস্থ হয়েছেন।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, শ্রাবন্তীর সংসার খুব বেশি সময় টেকে না। নতুন করে প্রেমে পড়তেও সময় লাগে না। এ বিষয়ে রোশানের সাফ কথা, চুক্তিতে শ্রাবন্তীকে আমি বিয়ে করিনি। আর বিয়েটা এক বছরের জন্যও না।

গত বছরের ১৯ মে প্রেমিক রোশানের সঙ্গে সাতপাকে বাধা পড়েন শ্রাবন্তী। এক বছর না যেতেই সংসারে ভাঙনের গুঞ্জন ছড়িয়ে পড়ে।  গুঞ্জন সত্যিতে পরিণত হয়।

শ্রাবন্তীর সম্পর্ক ভাঙাগড়ার বিষয়টি কারোরই অজানা নয়। রাজীব বিশ্বাসের সঙ্গে খুব অল্প বয়সেই বিয়ে হয়েছিল নায়িকার। তবে সংসার সুখের ছিল সেই সম্পর্ক তেমনটা বলা যাবে না। দীর্ঘদিন আলাদা থাকার পর ২০১৬ সালে আইনি বিচ্ছেদ হয় দুজনের।

সেই বছরই মডেল কিষাণ বিরাজকে বিয়ে করেন নায়িকা। কিন্তু এক বছর পরেই আলাদা হয় এই জুটির পথ। অবশেষে ২০১৯ সালের জানুয়ারি মাসে আইনি বিচ্ছেদ হয় দুজনের। এর মাস কয়েকের মধ্যেই রোশান সিং-কে বিয়ে করেন শ্রাবন্তী। তার সঙ্গেও সংসার করতে চান না নায়িকা।

Leave A Reply

Your email address will not be published.