শেবাগ এসব কথা বলার জন্যই মিডিয়ায় থাকে : ম্যাক্সওয়েল

আরব আমিরাতে অনুষ্ঠিত করোনাকালের আইপিএলে একেবারেই ছন্দে ছিলেন না কিংস ইলেভেন পাঞ্জাবের অজি অল-রাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। ১৩ ম্যাচে ১৫.৪২ গড়ে করেছেন মাত্র ১০৮ রান। আর যাই হোক, ম্যাক্সওয়েলের নামের পাশে এই চরম হতাশাজনক পারফরম্যান্স মানায় না। এরপর তাকে খোঁচা দিয়েছিলেন বীরেন্দ্র শেবাগ। এবার যথারীতি শেবাগকে পাল্টা খোঁচা শুনতে হলো।

নিলামে ম্যাক্সওয়েলকে ১০ কোটি ৭৫ লক্ষ রুপিতে কিনেছিল পাঞ্জাব। আইপিএল শেষ হওয়ার পর ব্যর্থ ক্রিকেটারদের একটা তালিকা বানিয়েছিলেন শেবাগ। তাতে এই অজি ক্রিকেটার সম্পর্কে তিনি বলেছিলেন, ‘গ্লেন ম্যাক্সওয়েল হল ১০ কোটি রুপির চিয়ারলিডার। যা পাঞ্জাবের পক্ষে বেশি দামি হয়ে গেছে।’ শুধু চিয়ারলিডারই নয়, শেবাগ বলেছিলেন, এবারের আইপিএলে ম্যাক্সওয়েল নাকি অনেক টাকার বেতনে ছুটি কাটাতে এসেছে!

শেবাগের সেই খোঁচা প্রসঙ্গে পাল্টা জবাবে গ্লেন ম্যাক্সওয়েল বলেছেন, ‘আমাকে অপছন্দ করার ব্যাপারে সে খোলাখুলি বলেছে। এটা নিয়ে নতুন করে কিছু বলার নেই। কারণ, তার যা ইচ্ছা সে বলতেই পারে। এই ধরনের মন্তব্য করার জন্যই সে মিডিয়াতে আছে। এটা মেনে নিয়েই চলতে হবে। তাছাড়া আমি এখন এই ধরনের সমালোচনা সামলাতে অনেক বেশি দক্ষ।’

আরও পড়ুন
Loading...