রোহিঙ্গা নেতাকে তুলে নিয়ে গুলি করে ফেলে রাখল সন্ত্রাসীরা

কক্সবাজারের টেকনাফ উপজেলার নয়াপাড়ার শালবাগান এলাকা থেকে অপহৃত রোহিঙ্গা নেতা সৈয়দ আহমদকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে জাদিমুড়ার পাহাড়ি ছড়া থেকে তাকে উদ্ধার করে আর্মড পুলিশ ব্যাটালিয়ন। এরপর তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়।

১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক (এসপি) তারেকুল ইসলাম তারিক জানান, বিকেল ৪টার দিকে শালবাগান সি-৭ ব্লকের সামনে একটি সালিশে যান সৈয়দ আহমদ। সেখান থেকে তাকে অপহরণ করেন রোহিঙ্গা সন্ত্রাসী পুতিয়া গ্রুপের লোকজন। তিনি টেকনাফ নয়াপাড়া রেজিস্টার্ড ক্যাম্পের এইচ-ব্লকের সাব মাঝি।

গুলিবিদ্ধ সৈয়দ আহমদ বরাত দিয়ে তারিক জানান, সন্ত্রাসী পুতিয়া গ্রুপের প্রধান পুতিয়া, দিলওয়ার ওরফে শিয়াইল্যা, হামিদ, আবুল বশরসহ আরো সাত-আটজন সশস্ত্র সন্ত্রাসী অস্ত্রের মুখে জিম্মি করে তাকে পাহাড়ের দিকে নিয়ে যান। খবর পেয়ে যৌথভাবে অভিযান চালায় শালবাগান ও জাদিমুড়া পুলিশ ক্যাম্প। পরে তাকে গুলি করে পাহাড়ের কিনারে ফেলে চলে যান সন্ত্রাসীরা। পরে সন্ধ্যা ৭টার দিকে জাদিমুড়া পুলিশ ক্যাম্প বি-১১ ব্লকের পাশে কাঁটাতার সংলগ্ন পাহাড়ি ছড়া থেকে গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

প্রাথমিক চিকিৎসা শেষে সৈয়দ আহমদকে অ্যাম্বুলেন্সে কক্সবাজার পাঠানো হয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা যায়। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.