রেখার বদলে ঐশ্বরিয়া

ভারতের খ্যাতিমান নির্মাতা সঞ্জয়লীলা বানসালির ইচ্ছে ছিল বলিউডের কিংবদন্তি অভিনেত্রী রেখাকে নিয়ে ছবি করার। নিজের স্বপ্নের প্রজেক্ট ‘হীরা মান্ডি’ ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে তাকে নেওয়ার কথা চিন্তাও করেছিলেন তিনি।

কিন্তু সর্বশেষ তথ্য অনুসারে, রেখা থাকছেন না এই সিরিজে। তার পরিবর্তে নির্মাতা বানসালি অন্য কাউকে নিয়ে ভাবছেন।

বলিউডের একটি সূত্র জানিয়েছে, শুটিং সেটে রেখাকে নিয়ন্ত্রণ করা অত্যন্ত কঠিন। তিনি নাকি নিজের খেয়াল খুশিমতো চলেন। এ কারণে সেটে নানাবিধ সমস্যা তৈরি হয়। কিন্তু সঞ্জয়লীলা তার প্রজেক্টে কোনো জটিলতা চান না। তাই রেখাকে বাদ দিতে পিছ পা হননি তিনি।

বলিউডে গুঞ্জন রয়েছে, ২০১৬ সালে আদিত্য রায় কাপুরের ‘ফিতুর’ ছবিতেও নাকি রেখার নানা কাণ্ডকারখানার জেরে শেষপর্যন্ত তাকে সরিয়ে টাবুকে নেওয়া হয়। তাই ‘হীরা মান্ডি’ সিরিজে কোনও সমস্যা তৈরি হোক বানশালি কোনওভাবেই তা চান না।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, রেখার পরিবর্তে ওয়েব সিরিজে বানসালি ঐশ্বরিয়া রাই বচ্চনকে কাজে নেওয়ার কথা ভাবছেন। এর ফলে দীর্ঘ ১১ বছর পর বানসালির নির্মাণে ঐশ্বরিয়াকে দেখা যাবে।

সঞ্জয়লীলা বানসালি বরাবরই নিজের কাজের ব্যাপারে খুঁতখুঁতে এবং কঠিন। ‘গুজারিশ’ সিনেমার প্রস্তাব ফিরিয়ে দেওয়ার কারণে রণবীর কাপুরকে নিয়ে আর কোনো সিনেমাই করেননি তিনি। আবার সম্প্রতি পারিশ্রমিক নিয়ে মতবিরোধ হওয়ায় ‘বৈজু বাওরা’ সিনেমা থেকে দীপিকা পাডুকোনকে বাদ দিতেও দু’বার ভাবেননি এ নির্মাতা।

পাকিস্তানের নিষিদ্ধ পল্লীর গল্প নিয়ে নির্মিত হবে ‘হীরা মান্ডি’। নেটফ্লিক্সে দেখা যাবে পরিচালকের এই সিরিজ।

Leave A Reply

Your email address will not be published.