যুক্তরাষ্ট্রে বিদ্যালয়ে বিমান বিধ্বস্তে নিহত ২

যুক্তরাষ্ট্রে একটি বিদ্যালয় প্রাঙ্গণে বিমান বিধ্বস্ত হয়ে দুজন নিহত হয়েছেন। স্থানীয় সময় সোমবার (১১ অক্টোবর) দেশটির ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের সান দিয়াগোতে একটি মাধ্যমিক বিদ্যালয়ের ক্যাম্পাসে এ ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরও দুজন।

মঙ্গলবার (১২ অক্টোবর) স্থানীয় গণমাধ্যম ও কর্মকর্তাদের বরাত দিয়ে এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।

স্কুল ক্যাম্পাসে বিমানটি বিধ্বস্ত হওয়ার পর আগুনে পুড়ে গেছে পার্শ্ববর্তী বেশ কয়েকটি বাড়ি ও বেশ কয়েকটি গাড়ি। পরবর্তীতে তা নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন দমকল কর্মীরা। স্থানীয় এক কর্মকর্তা জানিয়েছেন, ক্যালিফোর্নিয়ার সান্টি শহরের এই দুর্ঘটনার পর ছড়িয়ে পড়া আগুনে কমপক্ষে দুটি বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। সোমবার স্থানীয় সময় দুপুর ১২টার দিকে বিমানটি বিধ্বস্ত হয়।

স্থানীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, বিধ্বস্ত বিমানটি সি৩৪০ মডেলের দুই ইঞ্জিন বিশিষ্ট বিমান। সোমবার সান দিয়াগোর মন্টেগোমেরি ফিল্ড থেকে অ্যারিজোনা অঙ্গরাজ্যের ইউমাতে যাচ্ছিল বিমানটি। তবে বিমানটি উড্ডয়নের পরপরই সমস্যা দেখা দেয়। এরপর বিমানটিকে একটি মাধ্যমিক স্কুলের পাশে গিলেস্পি ফিল্ডে অবতরণের চেষ্টা করা হয়। তবে এর আগেই সেটি বিধ্বস্ত হয়।

দুর্ঘটনায় আহত দুজনকে চিকিৎসার জন্য স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়েছে। তবে বিমানটিতে মোট কতজন আরোহী ছিলেন, সে ব্যাপারে কিছু জানা যায়নি।

Leave A Reply

Your email address will not be published.