মৌলভীবাজারে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে মিনিট্রাক, নিহত ২

মৌলভীবাজার সদর উপজেলায় একটি মিনিট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে যাওয়ায় এক বিএনপি নেতাসহ দুজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিন জন। উপজেলার আকবরপুর এলাকায় আজ বৃহস্পতিবার সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিনুল হক এ দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন।
নিহত ব্যক্তিদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন কুলাউড়া উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক আব্দুল মুহিত সবুজ। তাঁর বাড়ি উপজেলার বরমচাল ইউনিয়নে।
পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, আজ বৃহস্পতিবার সকাল ৮টার দিকে ফল ও সবজিবোঝাই একটি মিনিট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই মিনিট্রাকে থাকা কুলাউড়া উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক আব্দুল মুহিত সবুজসহ দুজন নিহত হন।
পরে আশঙ্কাজনক অবস্থায় চালকসহ তিন জনকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করেন ফায়ার সার্ভিসের কর্মীরা। তাঁদের মধ্যে একজনকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
মৌলভীবাজার মডেল থানার ওসি ইয়াসিনুল হক জানান, ফল ও সবজিবোঝাই মিনিট্রাকটি ঢাকা থেকে আসছিল। আহত ও নিহত ব্যক্তিরা সবাই মিনিট্রাকের আরোহী ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.