মোবাইলের জন্য বন্ধুর বুকে ছুরি বসিয়ে দিলো বন্ধু

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন হয়েছে। শনিবার রাতে শহরের কলেজ রোডের প্রেস ক্লাবের সামনে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে দুটি ছুরি উদ্ধার করেছে পুলিশ।

নিহত যুবকের নাম শরীফ। সে শহরতলীর শাহজীবাজার এলাকার শায়েস্তা মিয়ার ছেলে। মৃত্যুর আগে শরীফ জানায়- তার বন্ধু শান্তিবাগ এলাকার সজিব তাকে ছুরিকাঘাত করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুই বন্ধু প্রথমে পেট্রল পাম্পের কাছে ঝগড়ায় লিপ্ত হয়। পরে শ্রীমঙ্গল প্রেস ক্লাবের কাছে গিয়ে আবারো তাদের মধ্যে ঝগড়া হয় এক পর্যায়ে একে অপরকে ছুরিকাঘাত করে।

শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির জানান, ঘটনাস্থল থেকে দুটি ছুরি উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। ধারণা করা হচ্ছে- অতিরিক্ত রক্তক্ষরণে শরীফের মৃত্যু হয়েছে।

শ্রীমঙ্গল থানার  ওসি আব্দুস ছালেক জানান, সজিবকে ধরতে অভিযান চলছে। নিহত শরীফের পকেটে সজিবের মোবাইল ও হাতে একটি ছুরি ছিল। শরীফের বুকের মাঝামাঝি অংশে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে মোবাইল নিয়ে দুই বন্ধুর মধ্যে ঝগড়ার হয় এবং এরই জেরে একে অপরকে ছুরিকাঘাত করে। তদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে।

Leave A Reply

Your email address will not be published.