মেয়ে পটানো নয়, সম্মান করুন: শাহরুখ খান

বলিউডের জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান। তার কাছে ভক্তরা প্রেম করার বিভিন্ন পরামর্শ চাইবেন এটাই তো স্বাভাবিক। সম্প্রতি টুইটারে ‘মেয়ে পটানোর’ বিষয়ে জানতে চেয়েছেন একজন ভক্ত। ভক্তের প্রশ্নের জবাবে শাহরুখ বলেন, সবার আগে একটা মেয়েকে খুশি রাখতে ‘পটানো’ শব্দ ব্যবহার বন্ধ করতে হবে। মেয়েদের সঙ্গে ভদ্র ব্যবহার এবং তাদের সম্মান করতে হবে।

বুধবার (৩১ মার্চ) টুইটারে ‘হ্যাশট্যাগ আস্ক এসআরকে’ এক সেশনের আয়োজন করেন শাহরুখ খান। সেখানে ভক্তরা ইচ্ছামতো বিভিন্ন বিষয়ে তাকে প্রশ্ন করেছেন। মেয়েদের পটানোর বিষয়ে যিনি প্রশ্ন করেছেন তার নাম অলবোলা বাদশাহ। তাকে জবাব দিতে গিয়ে ভুলক্রমে শাহরুখ খান ‘ফর’ এর স্থলে ‘ডর’ লেখেন। সেই টাইপ নিয়েও একজন ট্রল করার চেষ্টা করেন এই তারকাকে।

তার উত্তরে শাহরুখ বলেন, আমার আঙুল মোটা। তাই ‘এফ’ ও ‘ডি’ পাশাপাশি থাকার কারণে এই ভুল হয়েছে। একই দিন শাহরুখ খান অন্য একজন নারী ভক্তের প্রশ্নের জবাবে বলেন, প্রতিটি মেয়েই নিজের মতো করে সুন্দর। একজন অন্যজনের চেয়ে আলাদা। তাই তুলনা করা অর্থহীন। সবসময় মনে রাখবেন আপনি অন্যের চেয়ে আলাদা।

এভাবে আরও অনেক ভক্তের প্রশ্নের জবাব দিলেন এই তারকা। তবে টুইটারে ভক্তদের সঙ্গে খোলামেলা প্রশ্নের জবার দেয়ার মাধ্যমে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমার ব্যাপারে ইঙ্গিত দেন তিনি।

আরও পড়ুন
Loading...