মেসিকে খোয়ানোর খেসারত দিচ্ছে বার্সেলোনা

বার্সেলোনার জনপ্রিয়তার মূল ম্যাজিক যে লিওনেল মেসিই ছিলেন তা ক্রমে প্রমাণ হতে শুরু করেছে। এরই মধ্যে খেসারত দিতে শুরু করেছে স্প্যানিশ ক্লাবটি।

দীর্ঘ ২১ বছর পর মেসিকে ছাড়াই খেলতে নামছে বার্সেলোনা। রোববার বাংলাদেশ সময় রাত ১২টায় রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে স্প্যানিশ লা লিগায় নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামবে বার্সেলোনা। কিন্তু এ ম্যাচকে ঘিরে আগ্রহের কমতি দেখা যাচ্ছে ক্লাবটির সমর্থকদের মধ্যে। মেসি না থাকায় তেমন বিক্রি হচ্ছে না আসরের প্রথম ম্যাচের টিকিট।

করোনাভাইরাসের কারণে লা লিগায় গত মৌসুমের পুরোটা দর্শকশূন্য গ্যালারিতেই খেলতে হয়েছে। চলতি মৌসুমে দর্শক ফেরানোর প্রক্রিয়ায় বার্সেলোনার মাঠ ন্যু ক্যাম্পে ধারণক্ষমতার এক-তৃতীয়াংশেরও কম (প্রায় ৩০ হাজার) দর্শক মাঠে প্রবেশের অনুমতি দেয়া হয়েছে। কিন্তু সেই অর্ধেক টিকিটও বিক্রি করতে পারছে না বার্সেলোনা।

স্প্যানিশ সংবাদমাধ্যম দিয়ারো এএস জানাচ্ছে, রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে ম্যাচটিতে জন্য ২৯ হাজার ৮০৩টি টিকিট বিক্রি করতে পারবে বার্সেলোনা। কিন্তু শুক্রবার পর্যন্ত এ ম্যাচটি দেখার আগ্রহ প্রকাশ করেছেন মাত্র ১৫ হাজার ৮২০ জন। অর্থাৎ এখনও প্রায় ১৪ হাজার টিকিট অবিক্রিত রয়ে গেছে তাদের।

স্প্যানিশ সংবাদমাধ্যম দিয়ারো এএস এর প্রতিবেদন অনুযায়ী, মাত্র ১৫ হাজার ৮২০ জন মাঠে আসার ইচ্ছা প্রকাশ করেছে। ফলে এখন পর্যন্ত প্রায় ১৪ হাজার টিকেট রয়ে গেছে অবিক্রিত। এর পেছনে মেসির বিদায়ের কারণটিকেই বড় করে দেখছে সংবাদমাধ্যমগুলো।

চলতি মৌসুমে বার্সেলোনা ছেড়েছেন মেসি। নাম লিখিয়েছেন ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি)।

Leave A Reply

Your email address will not be published.