মৃত্যুর পরবর্তী ইচ্ছার কথা জানালেন স্বস্তিকা

কলকাতার হট সেনসেশন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী। যিনি সবসময় থাকেন আলোচনার শীর্ষে। হট লুকে যিনি কেড়ে নিয়েছেন লাখো পুরুষের রাতের ঘুম। বর্তমানে অভিনয় ক্যারিয়ারে তিনি বেশ ব্যস্ত সময় পার করছেন। ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর পরবর্তী প্রজেক্ট ‘মোহ মায়া’-তে দেখা যাবে স্বস্তিকাকে। এটি পরিচালনা করছেন কমলেশ্বর মুখার্জি।

সোমবার (৩০ নভেম্বর) মাইক্রোব্লগিং সাইট টুইটারে আনুষ্ঠানিকভাবে ভক্তদের বিষয়টি জানিয়েছেন এই অভিনেত্রী। তিনি লেখেন, ‘আরো এক নারী, তার কাহিনি, তার জীবন আর আমি। হইচইয়ে আমার পরবর্তী কাজ মোহ মায়া।’ পাশাপাশি সিভিএফ-এর কর্তা মহেন্দ্র সোনিকে ট্যাগ করে মৃত্যুর পরবর্তী ইচ্ছার কথা জানিয়েছেন তিনি। এই অভিনেত্রী লেখেন, ‘আর কিছু হোক না হোক আমি মরে গেলে তোমরা আমার রেট্রোস্পেক্টিভটা করে দিও। প্রচুর বৈচিত্র্য! অন্য কারো এতটা হবে না মনে হয়।’

ভারতীয় বাংলা সিনেমার পাশাপাশি এখন বলিউডেও দেখা যাচ্ছে স্বস্তিকাকে। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত অভিনীত ‘দিল বেচারা’ সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। এছাড়া আমাজন প্রাইমের ‘পাতাল লোক’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন এই অভিনেত্রী। এজন্য ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে সেরা সহ-অভিনেত্রীর মনোনয়নও জিতেছেন। এখানেই শেষ নয়, ‘তাসের ঘর’ সিনেমায় অভিনয় করে দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন স্বস্তিকা। ‘ব্ল্যাক উইডোজ’ ওয়েব সিরিজে দেখা যাবে তাকে।

আরও পড়ুন
Loading...