মাথার চুল দিয়ে গাড়ি টে‌নে অবাক কর‌লেন নারী

গাড়ি না চললে তাকে ঠেলতে হয় কিংবা ক্রেন দিয়ে সরাতে হয়। চুল দিয়ে বড় চার চাকার গাড়ি টানার বিষয়টা একটু অন্য। কী বিশ্বাস হচ্ছে না? বিশ্বাস না হলেও এমনটাই দেখা যায় একটি ভিডিওতে। আর এই কারণেই  ভিডিওটি এখন ভাইরাল।

ভিডিওটিতে দেখা যায়, একজন নারী তার মাথার চুল দিয়ে গাড়ি টানছেন। আপনি কী ভাবছেন এটা সম্ভব নয়? তাহলে জানিয়ে দেই, ঐ নারী বেশ সফল ভাবেই গাড়ি টেনেছেন নিজের মাথার চুল দিয়ে।

এই ঘটনাটি ঘটেছে লন্ডনের মত শহরে, যেখানে পেট্রোল স্টেশনগুলোতে পর্যাপ্ত পরিমাণ তেল নেই। এই সংকটের মুখে অনেকেই ভুগছেন অনিশ্চয়তায়। কম তেল থাকায়, সবাই ভয় পাচ্ছেন যে মাঝ রাস্তায় গাড়ি বন্ধ না হয়ে যায়। চলন্ত গাড়ি যদি তেল কম থাকার কারণে হঠাৎ থেমে যায় তাহলে কী হবে। এই ধরনের কিছু হলে মাঝ রাস্তায় আবার ডাকতে হবে ব্রেকডাউনকে। সেই ক্ষেত্রে অনেক ঝামেলা পোয়াতে হবে বলেই মনে করছেন একাধিক গাড়ির মালিক।

এমন পরিস্থিতির মাঝখানে নিজের চুল দিয়ে গাড়ি টেনে দেখিয়ে দিলেন আনাস্টসিয়া সাউইকা। এই ভাবে তিনি প্রমাণ করে দিলেন যে পর্যাপ্ত পরিমাণ তেল না থাকলে, যদি গাড়ি বন্ধ হয়ে যায়, তাহলে তার প্রয়োজন নেই ব্রেকডাউনদের খবর দেওয়া। নিজের চুল দিয়ে একটি গাড়িকে পেট্রোল স্টেশন অবধি পৌঁছে দিলেন আনাস্টসিয়া। তার এই প্রতিভাই এখন ভাইরাল।

এই ভিডিওটি এসডব্লিউএনএস নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে। এখান থেকেই জানা গিয়েছে যে, ৩৪ বছরের আনাস্টসিয়া সাউইকা হলেন সার্কা‌স অফ হররের স্টার। ঐ পোস্ট থেকেই জানা গিয়েছে যে ঐ গাড়িটিতে তেল না থাকায় হঠাৎ করেই মাঝ রাস্তা বন্ধ হয়ে গিয়েছিল। তখন আনাস্টসিয়া এসে নিজের প্রতিভা প্রদর্শন করলেন। তিনিই শেষ পর্যন্ত চুলের জাদুতে গাড়িটিকে পৌঁছে দিলেন পেট্রোল স্টেশনে।

Leave A Reply

Your email address will not be published.