ভিসা জটিলতা কাটিয়ে জিম্বাবুয়ের পথে রুবেল-শামীম

স্বাগতিক জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের একমাত্র টেস্ট শেষ হওয়ার আগেই ওয়ানডে ও টি-২০ দলের ৮ ক্রিকেটার দেশটিতে পৌঁছে গেছেন। ১১ জুলাই টেস্ট শেষ হওয়ার পর পরই ক্রিকেট গিয়ার্স নিয়ে তাদেরকে হারারে প্র্যাকটিস কমপ্লেক্সে অনুশীলনে দেখা গেছে। তাদের সঙ্গে যোগ দিতে আজ (বৃহস্পতিবার) উড়াল দিয়েছেন রুবেল হোসেন ও শামীম পাটোয়ারী।

ভিসা জটিলতার কারণে ওয়ানডে আর টি-২০ বহরের ১০ ক্রিকেটারের সঙ্গে পেসার রুবেল আর অলরাউন্ডার শামীম পাটোয়ারীর যাওয়া হয়নি। অবশেষে তাদের ভিসা জটিলতা কেটে গেছে। এ কারণে আজ ভোর ৪টায় কাতার এয়ারওয়েজের ঢাকা-কাতার ফ্লাইটে হারারের উদ্দেশ্যে যাত্রা শুরু করছেন দুজন।

বৃহস্পতিবার ভোরে হারারে যাওয়ার তথ্য জানিয়ে দেশের এক গণমাধ্যমকে রুবেল বলেন, আজই আমাদের ভিসা হয়েছে। আমরা বৃহস্পতিবার ভোরের ফ্লাইটে হারারের উদ্দেশ্যে যাত্রা করছি।

টি-২০ সিরিজ শুরুর আগে এখনো এক সপ্তাহের বেশি সময় বাকি। তাই শামীম পাটোয়ারীর তেমন কোন সমস্যা নেই। তিনি জিম্বাবুয়ে গিয়ে পরিবেশ ও পরিস্থিতির সাথে মানিয়ে নেয়ার পর্যাপ্ত সুযোগ পাবেন। তবে রুবেল হোসেনকে কিছুটা বেকায়দায় পড়তে হবে।

দীর্ঘ বিমান ভ্রমণের পর আগামী পরশু (১৬ জুলাই) প্রথম ওয়ানডে খেলা রুবেলের জন্য কঠিন হয়ে যাবে। কারণ ফ্লাইট সিডিউল ঠিক থাকলেও রুবেল ও শামীম পাটোয়ারীর জিম্বাবুয়ে গিয়ে পৌঁছাতে প্রায় ২২-২৩ ঘণ্টা সময় লাগবে।

Leave A Reply

Your email address will not be published.