ভাঙল নতুন প্রেম, নিজেকে ‘প্রোপারলি সিঙ্গেল’ দাবি করলেন শ্রাবন্তী

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সংসার জীবন ভালো যাচ্ছে না শুরু থেকেই। এখন পর্যন্ত এ তারকার সংসার ভেঙেছে তিনটি। নতুন গুঞ্জন ছড়িয়েছে- তিনি নাকি পশ্চিমবঙ্গের এক ব্যবসায়ীর সঙ্গে প্রেমে জড়িয়েছিলেন। এবার শোনা যাচ্ছে সেই প্রেমও ভেঙে গেছে। নিজেকে এখন সিঙ্গেল দাবি করছেন শ্রাবন্তী নিজেই।

শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশান সিংয়ের সঙ্গে আইনিভাবে বিবাহবিচ্ছেদ এখনো কার্যকর হয়নি। এরই মধ্যে পশ্চিমবঙ্গের ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেম হয় শ্রাবন্তীর। নিজের বাড়িতে অভিরূপের জন্মদিনও পালন করেছিলেন তিনি। প্রেমিককে তখন একটি হিরার আংটিও উপহার দিয়েছিলেন শ্রাবন্তী।

কিন্তু এবার শোনা যাচ্ছে, শ্রাবন্তীর এই প্রেমটিও ভেঙে গেছে। এমন কী অভিরূপকে নাকি ইনস্টাগ্রামেও আনফলো করেছেন শ্রাবন্তী। এ থেকে অনেকেই ধারণা করছেন- অভিরূপের সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছে না এই অভিনেত্রী।

এমন গুঞ্জনের মধ্যে পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যমে প্রেমের বিষয়ে কথা বলেছেন শ্রাবন্তী। বললেন, প্রেম তো থাকবেই- প্রেম সারাজীবন থাকে। আমার পরিবার, লাখ লাখ দর্শক সবার প্রতি প্রেম আছে। প্রেম না থাকলে তো অভিনয়ই করতে পারব না।

নিজেকে সিঙ্গেল দাবি করে শ্রাবন্তী বলেন, আমি প্রোপারলি সিঙ্গেল। অবশ্য সিঙ্গেলও নই, আমার পরিবার আছে, ছেলে আছে, তাদের সঙ্গে আমি মিঙ্গেল।

২০০৩ সালে নির্মাতা রাজীব বিশ্বাসকে বিয়ে করে সংসার শুরু করেন শ্রাবন্তী। ১৩ বছরের সেই সংসারের ইতি টানেন ২০১৬ সালে। একই বছর শ্রাবন্তী বিয়ে করেন কৃষাণ বিরাজ নামের এক মডেলকে। এক বছরের মাথায় ভেঙে যায় সেই সংসারও।  এরপরও থেমে যাননি শ্রাবন্তী, বিয়ে করেন রোশান সিংকে। টেকেনি সেই সংসারও।

এক বছর ধরেই আলাদা থাকছেন শ্রাবন্তী-রোশান। তবে শ্রাবন্তীকে ফিরে পেতে মামলাও করেছেন রোশান। অন্যদিকে, শ্রাবন্তী স্পষ্ট জানিয়ে দিয়েছেন- রোশানের সঙ্গে সংসার করবেন না তিনি।

Leave A Reply

Your email address will not be published.