ব্রাহ্মণবাড়িয়ায় ২১৭৩ জনকে ১১ লাখ জরিমানা

ব্রাহ্মণবাড়িয়ায় সরকার ঘোষিত কঠোর লকডাউন বিধি-নিষেধ অমান্য করায় সাত দিনে ২ হাজার ১৭৩ জনকে জরিমানা গুণতে হয়েছে। গত ১ জুলাই সকাল থেকে বুধবার রাত পর্যন্ত জেলার নয়টি উপজেলায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ২ হাজার ১৭৩ জনকে ১১ লাখ ২৫ হাজার ৪০০ টাকা জরিমানা করা হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট কিশোর কুমার দাস জানান, করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকার ঘোষিত সর্বাত্মক কঠোর লকডাউনে জনসাধারণকে মানার জন্যে বার বার বলা হচ্ছে। কঠোর লকডাউন বাস্তবায়নে জেলা শহরসহ ৯ টি উপজেলাতে ৩২ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট মাঠে রয়েছেন। পাশাপাশি জেলা শহরসহ ৯টি উপজেলায় পুলিশ, সেনাবাহিনী, র‍্যাব, বিজিবি ও ব‍্যাটালিয়ন আনসারা আইন-শৃংখলা সদস্যরা মাঠে রয়েছেন।

তিনি আরো জানান, গত ১ জুলাই থেকে ৭ জুলাই রাত পর্যন্ত লকডাউন অমান্য করায় ২ হাজার ১৭৩ জন ব‍্যক্তিকে ১১ লাখ ২৫ হাজার ৪০০ টাকা জরিমানা করা হয়। সরকার কর্তৃক ঘোষিত বিধি-নিষেধ সম্পর্কে জনসচেতনতা সৃষ্টির প্রয়াস অব‍্যাহত থাকবে।

ব্রাহ্মণবাড়িয়াতে বুধবার পর্যন্ত ৪ হাজার ৫৫১ জন করোনায় আক্রান্ত হয়ে ৩ হাজার ৮২৭ সুস্থ হয়েছেন। জেলাতে এই পর্যন্ত ৬৯ জন করোনায় মারা গেছেন।

Leave A Reply

Your email address will not be published.