ব্যাংক থেকে সুশান্তের ১৭ কোটি টাকা গায়েব

বলিউডের জনপ্রিয় অভিনেতা ছিল প্রয়াত সুশান্ত সিং রাজপুত। তবে এতদিন হয়ে গেলেও তার মৃত্যুর আসল কারণ এখন জানা যায়নি। এখনও চলছে তদন্ত। এর মধ্যে প্রয়াত অভিনেতার পরিবার জানালো নতুন ঘটনা। সুশান্তের বাবা কেকে সিং অভিযোগ করেছেন যে, সুশান্তের অ্যাকাউন্ট থেকে প্রায় ১৭ কোটি টাকা উধাও হয়েছে। এই অভিযোগে তদন্ত শুরু করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। তদন্তের শুরুতেই দেখা গেছে রাবতা সিনেমার প্রযোজক, দীনেশ বিজনের সঙ্গে সুশান্তের আর্থিক লেনদেনের তথ্যের কথা।

শেষ খবর পাওয়া পর্যন্ত তদন্তে বলা হয়েছে, ২০১৭ সালের রাবতা ছবির পারিশ্রমিক হিসেবে প্রযোজক দীনেশ বিজনের কাছ থেকে এই টাকা পেয়েছিলেন তিনি। ইডির জিজ্ঞাসাবাদে তাকে সুশান্তের সঙ্গে আর্থিক লেনদেনের সব প্রয়োজনীয় কাগজপত্র পেশ করতে বলা হয়েছে। কিন্তু তিনি কোনো কাগজপত্র ইডি কে দেখাতে পারেননি।

এমতাবস্থায়, ইডি ১৪ অক্টোবর দীনেশ বিজনের নিজ বাড়িতে তল্লাশি চালিয়ে বুদাপেস্তের হাঙ্গেরিতে শুটিংয়ের বাজেট এবং খরচ সম্পর্কিত সব কাগজপত্র উদ্ধার করেন।

কাগজপত্র লেখা রয়েছে ছবির জন্য মোট বাজেট ছিল ৫০ কোটি টাকা। সেই টাকা থেকে ১৭ কোটি টাকা সুশান্তকে পারিশ্রমিক হিসাবে দেয়ার কথাও উল্লেখ করা ছিল সেখানে। পুনরায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হলে তিনি করোনায় আক্রান্ত হবার কারন দেখিয়ে দুবাইতেই রয়েছেন।

আরও পড়ুন
Loading...