বৈঠকের বিষয়ে কিছুই জানালেন না বাবুনগরী

হেফাজতে ইসলামের নেতা-কর্মীদের গ্রেপ্তারের মধ্যে এবার স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বৈঠকের বিষয়ে সাংবাদিকদের সঙ্গে কোনো কথা বলেননি হেফাজতে ইসলামের আমির জুনায়েদ বাবুনগরী। এ সময় উপস্থিত সাংবাদিকরা বৈঠকের বিষয়ে জানতে চাইলে তিনি কিছুই বলেননি।

সোমবার (৫ জুলাই) রাত ৮টা ৩৭ মিনিটে স্বরাষ্ট্রমন্ত্রীর ধানমন্ডির বাসভবনে বৈঠক শেষে রাত সাড়ে ১০টার পর মন্ত্রীর বাসা থেকে বের হন ধর্মভিত্তিক সংগঠনটির প্রধান।

বৈঠকে অংশ নিতে সোমবার (৫ জুলাই) চট্টগ্রাম থেকে ঢাকায় এসেছেন জুনায়েদ বাবুনগরী। এরপর বারডেম হাসপাতালে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করান তিনি। এরপর তিনি রাজধানীর খিলগাঁও এলাকার একটি মাদরাসায় বিশ্রাম নেন। এরপর সেখান থেকে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে যান।

জানা গেছে, রাতেই হেফাজতের আমির জুনায়েদ বাবুনগরী চট্টগ্রাম হাটহাজারী মাদরাসায় ফিরে যাবেন।

তবে হেফাজত সূত্রে জানা গেছে, বৈঠকে কওমি মাদরাসা খুলে দেওয়া, কওমি মাদরাসাগুলোর কোরবানি সময় চামড়া সংগ্রহ, হেফাজত নেতা কর্মীদের মুক্তি ও মামলার বিষয়ে আলোচনা হয়।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঢাকা সফরের সময় দেশজুড়ে তাণ্ডব চালায় হেফাজতে ইসলাম। সংগঠনটির শীর্ষ পর্যায়ের অন্তত ৫০ নেতাকে এরই মধ্যে গ্রেপ্তার করা হয়েছে। তাদের সবাইকে সহিংসতার একাধিক মামলায় রিমান্ডেও নেয়া হয়।

গ্রেপ্তার থামাতে এর মধ্যে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে তিনবার হেফাজতের মহাসচিব নূরুল ইসলাম জিহাদীর নেতৃত্বে সাক্ষাৎ করে সংগঠনটির একটি প্রতিনিধিদল। কিন্তু ধরপাকড় থামছে না। এবার স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে নিজেই দেখা করতে এলেন বাবুনগরী।

Leave A Reply

Your email address will not be published.