বিয়ে করেছেন কঙ্গনার ভাই

বিয়ে করেছেন অভিনেত্রী কঙ্গনা রানাউতের কাজিন করণ রানাউত। ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে ছবি ও ভিডিও পোস্ট করতে দেখা গেল কঙ্গনার বোন রঙ্গোলি চান্দেলকে। করণ রানাউতের বিয়ের অনুষ্ঠানে হালকা আকাশি রঙের ডিজাইনার লেহেঙ্গায় সেজেছিলেন কঙ্গনা রানাউত। সঙ্গে পরেছিলেন মুক্তার গয়না।

করণ রানাউতের বিয়ের সাজের ছবি নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। ভাইয়ের বিয়েতে কঙ্গনার বড় বোন তথা ম্যানেজার রঙ্গোলি চান্দেলকে দেখা গেল হলুদ রঙের ট্র্যাডিশনাল শাড়ি ও জাঙ্ক জুয়েলারিতে।

ভাই ও ভ্রাতৃবধূর ছবি পোস্ট করে রঙ্গোলি লিখেছেন, ‘আমাদের পরিবারে স্বাগত অঞ্জলি।’ রঙ্গোলির এই পোস্ট থেকেই জানা গেছে, কঙ্গনা-রঙ্গোলির ভাইয়ের বউয়ের নাম অঞ্জলি। ভাই করণের বিয়ের অনুষ্ঠানে বোন রঙ্গোলির ছেলে পৃথ্বীর সঙ্গে কঙ্গনা। ছবি পোস্ট করেছেন রঙ্গোলি চান্দেল।

কঙ্গনা নিজেও ভাইয়ের বিয়ের অনুষ্ঠানের একটি ভিডিও পোস্ট করে লিখেছেন, তাঁদের ঘরে বেড়ে গেল আরো একজন সদস্য। বউ নয়, তাঁদের ঘরে মেয়ে এসেছে। তাঁদের বাড়িতে নতুন একজন সদস্য হাজির হলেও, অঞ্জলির বাবা-মায়ের ঘর ফাঁকা হয়ে গেল। তাঁরা যে হৃদয়ের একটি অংশকে তাঁদের বাড়িতে পাঠিয়ে দিলেন বলেও মন্তব্য করেন কঙ্গনা। জি নিউজ।

আরও পড়ুন
Loading...