বিশেষ ফ্লাইটে কাল দেশে ফিরছেন এন্ড্রু কিশোর

দুরারোগ্য ক্যানসারে আক্রান্ত হয়ে দীর্ঘ ৮ মাস ধরে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বাংলাদেশের সংগীতশিল্পী এন্ড্রু কিশোর। বুধবার (১৩ মে) সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইটে তার দেশে ফেরার কথা রয়েছে বলে নিশ্চিত করেছেন শিল্পীর ঘনিষ্ঠজনরা। এন্ড্রু কিশোরের ঘনিষ্ঠজন সংগীতশিল্পী মোমিন বিশ্বাস বলেন, দাদা অনেক ভালো আছেন। তাকে অনেক আগে থেকেই দেশে ফিরেয়ে আনার প্রস্তুতি ছিল। কিন্তু করোনার কারণে তা পিছেয়ে যায়। এখন দাদার দেশে ফেরার বিষয়টি এয়ারলাইন্সের ওপর। তাদের ওপর নির্ভর করছে দাদার ফেরা।

এদিকে আগামীকাল দেশে ফেরার কথা নিশ্চিত করেছেন প্রযোজনা প্রতিষ্ঠান লেজার ভিশনের ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল ইসলাম। তিনি জানান, সব ঠিক থাকলে আগামীকাল দেশে ফিরছেন বরেণ্য এ শিল্পী। উন্নত চিকিৎসার জন্য গত বছরের ৯ সেপ্টেম্বর সিঙ্গাপুরে যান এন্ড্রু কিশোর। সেখানে গিয়ে তার শরীরে ক্যান্সার ধরা পড়ে। এরপর তিনি সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

প্লেব্যাক সম্রাট খ্যাত সংগীতশিল্পীকে ছয়টি ধাপে মোট ২৪টি কেমোথেরাপি দেয়া হয়। এরমধ্যে অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন তিনি। জানা গেছে, তিন মাস পর নিয়মিত চেকআপের জন্য আবারও তাকে সিঙ্গাপুর যেতে হবে।

আরও পড়ুন
Loading...