বিরাট অনুষকার মোট সম্পত্তির পরিমাণ কত, চমকে যাবে যে কেউ

বিরাট কোহলি ও অনুষকা শর্মা। এই মুহূর্তে ভারতে অন্যতম চর্চিত দুটি নাম। একজন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও অন্যজন বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী। দীর্ঘ চার বছরের সম্পর্কের পর ২০১৭ সালে ডিসেম্বরে ইতালিতে নিজেদের ডেসটিনেশন ওয়েডিং সারেন তারা। এরপরে নিজেদের দাম্পত্য জীবনের বিভিন্ন খুনসুটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তারা।

এর মধ্যেই খুশির খবর শুনিয়েছেন এই সেলিব্রেটি দম্পতি। আগামী জানুয়ারিতে মা হতে চলেছেন অনুষকা। কিন্তু তার আগে সামনে এলো বিরুস্কার মোট সম্পত্তির পরিমাণ। ২০২০ সালের জানুয়ারির হিসেবে তাদের দুজনের মোট আয়ের পরিমাণ প্রায় ১২০০ কোটি টাকা। এই মুহূর্তে দেশের সব চেয়ে ধনী সেলেব্রিটি কাপলদের মধ্যে বিরুস্কা যে অন্যতম তা বলাই যায়।

ইতোমধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে অনুস্কার বেবি বাম্পসহ যোগাসনের ছবি। যেখানে তাকে সাহায্য করতে দেখা গিয়েছে স্বামী বিরাটকে। ২০১৯ সালের আয়ের দিক থেকে সালমান খানকে পেছনে ফেলে ফোরবস ম্যাগাজিনের রিপোর্ট অনুযায়ী এক নম্বর স্থান অধিকার করেন বিরাট। সে বছর তার মোট আয় ছিল ২৫২.৭২ কোটি টাকা। ২০১৯ সালে এই আয়ের ফলে বিরাটের মোট আয় দাঁড়ায় ৯০০ কোটি টাকা।

চলতি বছরে আইপিএল-এ রয়্যাল চ্যালেঞ্জারস ব্যাঙ্গালরের হয়ে খেলার জন্য ১৮ কোটি টাকা পান তিনি। এছাড়াও বিসিসিআই তরফে তাকে বছরে সাত কোটি টাকা বার্ষিক পারিশ্রমিক হিসেবে দেয়া হয়। এছাড়াও বেশ কয়েকটি ব্র্যান্ডও এন্ডরস করেন তিনি। এছাড়াও দুটি রেস্টুরেন্ট রয়েছে বিরাটের। তাই ধরে নেয়া যেতেই পারে, তার মোট সম্পত্তি প্রায় এক হাজার কোটি টাকার আশেপাশে।

অন্যদিকে, ২০১৯ সালে অনুষকার আয়ের পরিমাণ ছিল ২৮.৬৭ কোটি টাকা যদিও সেটি তার ২০১৮ সালে আয়ের তুলনায় অনেকটাই কম ছিল। সে বছর অনুশকার আয়েক পরিমাণ ছিল ৪৫.৮৩ কোটি টাকা। সব মিলিয়ে অনুষকার মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৩৫০ কোটি টাকা। ক্লিন স্টেট ফিল্মস নামে তার নিজস্ব প্রযোজনা সংস্থাও রয়েছে। ইতোমধ্যে, এই সংস্থার ব্যানারে বেশ কয়েকটি সিনেমার প্রযোজনাও করেছেন তিনি। এছাড়াও বেশ কয়েকটি ব্র্যান্ড এন্ডরসমেন্ট ছাড়াও নুশ নামক তার একটি ফ্যাশন লেবেলও রয়েছে।

এছাড়াও মুম্বাইয়ে ৩৪ কোটি মূল্যের একটি এপার্টমেন্ট রয়েছে বিরুস্কার। এছাড়াও গুরগাও-এও ৮০ কোটি মূল্যের একটি বাড়ি রয়েছে তাদের।

আরও পড়ুন
Loading...