বার্সেলোনার সঙ্গে সমঝোতায় পৌঁছেছেন নেইমার

কয়েক মৌসুম আগে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা ছাড়লেও পুরনো দলের সঙ্গে বিবাদ মিটছিল না প্যারিস সেইন্ট জার্মেইন (পিএসজি) তারকা নেইমার জুনিয়রের। অবশেষে দীর্ঘদিন ধরে দুই পক্ষের মধ্যে চলা আইনি জটিলতার মীমাংসা হলো।

আদালতের বাইরে আলোচনার মাধ্যমে সমঝোতায় পৌঁছেছে বার্সেলোনা ও নেইমার। সোমবার এক বিবৃতিতে দুই পক্ষের মাঝে চলমান সমস্যা বন্ধুত্বপূর্ণভাবে মিটিয়ে ফেলা হয়েছে বলে জানিয়েছে স্প্যানিশ ক্লাবটি।

২০১৭ সালের আগস্টে রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেন নেইমার। তার মাত্র ৯ মাস আগে ন্যু ক্যাম্পের দলটির সঙ্গে নতুন চুক্তি করেছিলেন তিনি।

নেইমার দাবি করেন, সেই চুক্তি অনুযায়ী তাকে বার্সার চার কোটি ৬৩ লাখ ইউরো বোনাস দেওয়ার শর্ত ছিল। এই টাকার দাবিতেই মামলা করেন এই তারকা ফরোয়ার্ড। সে সময় বার্সেলোনাও তার বিরুদ্ধে চুক্তি ভঙ্গের আলাদা অভিযোগ এনে মামলা ঠুকে দেয়।

গত বছরের জুনে নেইমারের করা মামলা খারিজ করে দেয় স্পেনের একটি আদালত। এমনকি এই ফরোয়ার্ডকে তার সাবেক ক্লাবকে উল্টো ৬৭ লাখ ইউরো দিতে আদেশ দেওয়া হয়।

স্পেনের গণমাধ্যমের খবর, ওই রায়ের বিরুদ্ধে আপিল করার পাশাপাশি কাতালান দলটির বিরুদ্ধে নতুন মামলাও করেছিলেন নেইমার। যার সবই মীমাংসার মাধ্যমে মিটে গেল।

Leave A Reply

Your email address will not be published.