বাংলাদেশ ছাড়লেন ভেট্টরি, হলেন বার্মিংহামের হেড কোচ

নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক ড্যানিয়েল ভেট্টরি বার্মিংহামের হেড কোচের দায়িত্ব নিয়েছেন। এদিকে ভেট্টরিকে আনুষ্ঠানিক বিদায় না দিয়েই স্পিন কোচ খুঁজছে বাংলাদেশ।

বার্মিংহামের কোনো কাউন্টি ক্লাব নেই। তবে ১০০ বলের টুর্নামেন্টে খেলে তাদের দল বার্মিংহাম ফিনিক্স। সেই দলটিরই প্রধান কোচ হয়েছেন ভেট্টরি। তাই ধরেই নেয়া যায়, বাংলাদেশের সঙ্গে আর থাকছেন না কিউই কিংবদন্তি।

করোনায় ভ্রমণ নিষেধাজ্ঞা থাকায় ইংল্যান্ডে যেতে পারছেন না বার্মিংহামের হেড কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড। তার অনুপস্থিতিতেই ১০০ বলের টুর্নামেন্ট দ্য হান্ড্রেড-এ বার্মিংহাম ফিনিক্সের প্রধান কোচ হচ্ছেন ভেট্টরি।

দ্য হান্ড্রেডের অফিসিয়াল ওয়েবসাইটে এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। এমনিতে দলটির সহকারী কোচ হিসেবে দায়িত্ব পালন করার কথা ছিল নিউজিল্যান্ডের কিংবদন্তি এই অলরাউন্ডারের। তবে ২০২২ মৌসুমে আবারও বার্মিংহামের হেড কোচ হিসেবে ফিরবেন ম্যাকডোনাল্ড।

আপাতত নতুন দায়িত্ব বুঝে পেয়ে বেশ খুশি ভেট্টরি। বাংলাদেশের সাবেক স্পিন কোচ বলেন, আমি গর্বিত, বিশেষ করে অ্যান্ড্রুর কাছ থেকে এই দায়িত্ব পেয়ে। আমি নিয়মিত তার পরামর্শ নেব এবং আশা করি অ্যান্ড্রুর পরামর্শ আমাদের সাফল্য পেতে কাজে লাগবে।

দলকে শিরোপা জেতাতে সবরকম চেষ্টাই করবেন, এমন লক্ষ্যের কথা জানিয়ে ভেট্টরি বলেন, আমাদের স্কোয়াড বেশ শক্তিশালী এবং আমরা একটি জয়ী দল হিসেবে গড়ে উঠতে চাই। আশা করছি বার্মিংহামে দ্য হান্ড্রেডের শিরোপা নিয়ে যেতে পারব।

Leave A Reply

Your email address will not be published.